• আজ সোমবার, ৩১ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৪ জুন, ২০২১ ৷

এফবিসিসিআই’র পরিচালক নির্বাচিত হলেন টাঙ্গাইলের শুভ

shubo
❏ সোমবার, মে ১০, ২০২১ ঢাকা

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি- বিনা প্রতিদ্বন্দ্বিতায় ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি-এফবিসিসিআই’র পরিচালক নির্বাচিত হয়েছেন, টাঙ্গাইল চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি ও জেলা আওয়ামী লীগের সদস্য বিশিষ্ট ব্যবসায়ী খান আহমেদ শুভ। তিনি ২০২১-২৩ মেয়াদে এফবিসিসিআইয়ের পরিচালক হিসেবে দায়িত্ব পালন করবেন।

রোববার (0৯ মে) বিকেলে রাজধানীর মতিঝিল ফেডারেশন ভবনে এফবিসিসিআই’র নির্বাচন পরিচালনা বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক আলী আশরাফ এ কমিটি ঘোষণা করেন। এতে প্লাস্টিক শিল্পখাতের শীর্ষ প্রতিষ্ঠান বেঙ্গল গ্রুপের ভাইস চেয়ারম্যান মো. জসিম উদ্দিন এফবিসিসিআই’র নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন।

নতুন মেয়াদে সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন সংগঠনটির সাবেক সহ-সভাপতি বাংলাদেশ চেম্বার অব ইন্ডাস্ট্রিজ (বিসিআই) ও রংপুর চেম্বারের সাবেক সভাপতি মোস্তফা আজাদ চৌধুরী বাবু। এছাড়াও সংগঠনটির অ্যাসোসিয়েশন এবং চেম্বার গ্রুপ থেকে তিনজন করে মোট ছয়জন সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন। এবং ৭৮ জন পরিচালক নির্বাচিত হয়েছেন।

জানা গেছে, খান আহমেদ শুভ’র বাড়ি টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার উয়ার্শী ইউনিয়নের কহেলা গ্রামে। তিনি টাঙ্গাইল জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি একুশে পদক প্রাপ্ত (সাবেক) এমপি ফজলুর রহমান খান ফারুকের একমাত্র পুত্র।