🕓 সংবাদ শিরোনাম

জি-৭ জোটকে হুঁশিয়ারি দিলো চীনপরীক্ষা এক বছর না দিলে বিরাট ক্ষতি হবে না : শিক্ষামন্ত্রীকর্মীদের আন্দোলনের দিবাস্বপ্ন দেখাচ্ছে বিএনপি: ওবায়দুল কাদেরকরোনাকালে নার্সদের উৎসাহ-অনুপ্রেরণা দিতে বিভিন্ন হাসপাতালে ছুটে যাচ্ছেন মহাপরিচালকপ্রকাশ্যে একই পরিবারের ৩ জনকে গুলি করে হত্যা, হামলাকারী এএসআই আটকযমুনা নদীর তীররক্ষা বাঁধের নির্মাণ কাজ শুরু হবে ৬ মাসের মধ্যেপাবনার চাটমোহরে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধের মৃত্যুআশুলিয়ায় মহাসড়ক থেকে শ্রমিকদের সরাতে পুলিশের টিয়ার শেল-জলকামান, নিহত ১দিনেদুপুরে প্রকাশ্যে গুলি করে একই পরিবারের ৩ জনকে হত্যানেতানিয়াহুর জন্য ১০ বছরের কারাদণ্ড অপেক্ষা করছে: আইনজীবী

  • আজ রবিবার, ৩০ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৩ জুন, ২০২১ ৷

ফ্ল্যাটে ডেকে পুরুষদের অশ্লীল ছবি তুলে টাকা আদায় করতেন তারা

atok
❏ মঙ্গলবার, মে ১১, ২০২১ চট্টগ্রাম

মাহফুজুর রহমান, চাঁদপুর প্রতিনিধি: চাঁদপুরে অ‌ভিযান চালিয়ে নারী প্রতারক চক্রের ছয় সদস্যকে গ্রেফতার ক‌রে‌ছে পুলিশ। প্রতারক এই মহিলা চক্রের দলটি শহরে দীর্ঘ দিন যাবৎ বিভিন্ন লোক জনদেরকে কৌশলে বাসায় ডেকে এনে অশ্লীল ছবি ও ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইল করে অবৈধভাবে টাকা আদায় করত। টাকা না দিলে এই ছবি ভিডিও তাদের স্ত্রীর কাছে পাঠিয়ে সংসারে অশান্তি সৃষ্টি করত চক্রের সদস্যরা।

পুলিশ জানায়, ৭ মে শুক্রবার রা‌তে শহ‌রের বি‌ভিন্ন ফ্ল্যাটে অ‌ভিযান চা‌লি‌য়ে তাসলিমা জে‌রিন, হাসনা বেগম, সা‌দিয়া বেগম, আয়শা আক্তার, মো. মোস্তফা ও কাজল খানসহ ছয়জন‌কে গ্রেফতার ক‌রা হয়। এ নিয়ে সোমবার (১১ মে) দুপু‌রে চাঁদপুর ম‌ডেল থানায় প্রেস‌ ব্রিফিং করা হয়।

প্রেস ব্রিফিংয়ে অ‌তি‌রিক্ত পু‌লিশ সুপার (সদর-সা‌র্কেল) স্নিগ্ধা সরকার বলেন, নারী চক্রটি দীর্ঘদিন ধ‌রে শহ‌রের বি‌ভিন্ন এলাকায় ফ্ল্যাট ভাড়া নিয়ে মানুষের সঙ্গে প্রতা‌রণা করে আসছিল। শহ‌রের একজন এ‌সি ব্যবসায়ীর অ‌ভি‌যো‌গের প্রেক্ষি‌তে অ‌ভিযান চা‌লি‌য়ে তাদের গ্রেফতার করা হয়।

প্রেস ব্রিফিংয়ে উপ‌স্থিত ছি‌লেন চাঁদপুর ম‌ডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবদুর র‌শিদ, ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি-তদন্ত) সুজন বড়ুয়া ও পরিদর্শক (অপারেশন) ছা‌নোয়ার হো‌সেন।

জানা যায়, শুক্রবার সকাল ১০টায় চাঁদপুর পৌরসভাস্থ সেবা সিটি সেন্টারে এসির কাজ করাকালীন মাইনুল নামের এক যুুবকের ব্যবহৃত মোবাইল নম্বরে তাসলিমা জাহান জেরিন নামে প্রতারক এক মহিলা ফোন করে। প্রতারক এই সময় তার বাসার নষ্ট ফ্রিজ মেরামত করে দেওয়ার জন্য বিভিন্নভাবে মাইনুলকে অনুরোধ করে।

ঐদিন দুপুরে হাসিনা বেগম ও সাদিয়া বেগম নামে ২ প্রতারক মহিলা সেবা সিটি সেন্টারের সামনে গিয়ে তাদের সাথে মাইনুলকে ঘটনাস্থল চাঁদপুর আলিমপাড়ায় তাদের ভাড়া বাসায় ড্রীম হাউজের ৩য় তলা পূর্ব পার্শ্বের ইউনিটে নিয়া যায়।

কিছুক্ষণ মাইনুলকে বসিয়ে রাখার পর দুপুর অনুমান দেড়টায় তাসলিমা জাহান জেরিন, হাসিনা বেগম ও সাদিয়া বেগম মাইনুলকে পানি পান করার জন্য বারবার বললে মাইনুল রোজা রাখায় পানি পান করবেনা বলে জানায়।

এসময় আরো কিছু প্রতারক মহিলা ঐ বাসার ভিতরে প্রবেশ করে জোরপূর্বক মাইনুলের গায়ের শার্ট ও কোমরের বেল্ট খুলে উলঙ্গ করতে থাকে অন্যদিকে আরেকজন মোবাইল ফোনে ছবি ও ভিডিও করে।

এসময় প্রতারক তাসলিমা জাহান জেরিন বলে উঠে-মাইনুল তার সাথে খারাপ কাজ করেছে এবং সেজন্য ৫০ হাজার টাকা দাবি করে। টাকা না দিলে ধারণকৃত ভিডিও মাইনুলের স্ত্রীর নিকট পাঠিয়ে দেওয়ার হুমকিও দেয় প্রতারক চক্রটি।

মাইনুল শত অনুরোধ করার পরও প্রতারক মহিলারা টাকা ছাড়া তাকে ছাড়বে না বলে জানায় এবং চড়-থাপ্পর মারতে থাকে। একপর্যায়ে মাইনুল নিরুপায় হয়ে তার প্যান্টের পকেটে থাকা নগদ ১০ হাজার টাকা তাসলিমা জাহান জেরিনের হাতে দিলে প্রতারক চক্রটি তাকে দরজা খুলে বাসা থেকে বের করে দেয়।