🕓 সংবাদ শিরোনাম

পরীক্ষা এক বছর না দিলে বিরাট ক্ষতি হবে না : শিক্ষামন্ত্রীকর্মীদের আন্দোলনের দিবাস্বপ্ন দেখাচ্ছে বিএনপি: ওবায়দুল কাদেরকরোনাকালে নার্সদের উৎসাহ-অনুপ্রেরণা দিতে বিভিন্ন হাসপাতালে ছুটে যাচ্ছেন মহাপরিচালকপ্রকাশ্যে একই পরিবারের ৩ জনকে গুলি করে হত্যা, হামলাকারী এএসআই আটকযমুনা নদীর তীররক্ষা বাঁধের নির্মাণ কাজ শুরু হবে ৬ মাসের মধ্যেপাবনার চাটমোহরে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধের মৃত্যুআশুলিয়ায় মহাসড়ক থেকে শ্রমিকদের সরাতে পুলিশের টিয়ার শেল-জলকামান, নিহত ১দিনেদুপুরে প্রকাশ্যে গুলি করে একই পরিবারের ৩ জনকে হত্যানেতানিয়াহুর জন্য ১০ বছরের কারাদণ্ড অপেক্ষা করছে: আইনজীবীদক্ষিণ কেরানীগঞ্জে ১৯ কেজি গাঁজাসহ আটক ৩

  • আজ রবিবার, ৩০ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৩ জুন, ২০২১ ৷

পাবনার সাঁথিয়ায় বজ্রপাতে দুইজনের মৃত্যু

Bhola news
❏ মঙ্গলবার, মে ১১, ২০২১ রাজশাহী

আব্দুল লতিফ রঞ্জু, পাবনা প্রতিনিধি- পাবনার সাঁথিয়ায় বজ্রপাতে দুইজনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১১ মে) সকাল দশটার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন উপজেলার নাগডেমরা ইউনিয়নের ছোট পাথাইলহাট গ্রামের জয়নাল প্রামানিকের ছেলে ইমরান হোসেন (১৮) ও সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার পুটিয়া গ্রামের আফছার আলীর ছেলে আরিফ হোসেন (১৫)।

সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, ইমরান হোসেন বাড়ির পাশে মাঠে বেগুন তুলছিলেন। এ সময় বৃষ্টির মধ্যে বজ্রপাত হলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

অপরদিকে আরিফ হোসেন শ্রমিক হিসেবে আফরা গ্রামের মাঠে বাঙ্গি তুলছিলেন। এ সময় বজ্রপাত হলে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।