🕓 সংবাদ শিরোনাম

প্রকাশ্যে একই পরিবারের ৩ জনকে গুলি করে হত্যা, হামলাকারী এএসআই আটকযমুনা নদীর তীররক্ষা বাঁধের নির্মাণ কাজ শুরু হবে ৬ মাসের মধ্যেপাবনার চাটমোহরে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধের মৃত্যুআশুলিয়ায় মহাসড়ক থেকে শ্রমিকদের সরাতে পুলিশের টিয়ার শেল-জলকামান, নিহত ১দিনেদুপুরে প্রকাশ্যে গুলি করে একই পরিবারের ৩ জনকে হত্যানেতানিয়াহুর জন্য ১০ বছরের কারাদণ্ড অপেক্ষা করছে: আইনজীবীদক্ষিণ কেরানীগঞ্জে ১৯ কেজি গাঁজাসহ আটক ৩শায়েস্তাগঞ্জে ২৪ ঘন্টার মধ্যে ট্রেনে কাটা পড়ে ২ যুবকের মর্মান্তিক মৃত্যুটিকার ঘাটতি দূর না হলে সামনে বিপদ: জাতিসংঘ মহাসচিববেইজ্জতিতে পড়েছে বিসিবি, ভয়ে ফোন ধরছেন না পাপন

  • আজ রবিবার, ৩০ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৩ জুন, ২০২১ ৷

৪০ দিন জামাতে নামাজ পড়ে সাইকেল পেল ১২ কিশোর

child
❏ মঙ্গলবার, মে ১১, ২০২১ বরিশাল

এস আই মুকুল, নিজস্ব প্রতিবেদক- ভোলার তজুমদ্দিনে শিশু-কিশোরদের নামাজে আকৃষ্ট করতে উপজেলা জামে মসজিদ কর্তৃপক্ষ পুরস্কার ঘোষণা দিয়ে ব্যতিক্রম প্রতিযোগীতার আয়োজন করেন। ঘোষণা অনুযায়ী ১৫ বছরের নীচে যে কোন কিশোর টানা ৪০ দিন ৫ ওয়াক্ত নামাজ জামাতে আদায় করলে তাকে দেয়া হবে একটি সাইকেল।

টানা ৪০ দিন জামাতে নামাজ ৫ ওয়াক্ত নামাজ আদায় করে সাইকেল জিতেছেন ১২ কিশোর। অন্য ১২ জনকে দেয়া হয়েছে বিশেষ পুরষ্কার।

মঙ্গলবার (১১ মে) দুপুর ১২ টায় জামে সমজিদ প্রঙ্গনে উপজেলা নির্বাহি কর্মকর্তা পল্লব কুমার হাজরার সভাপতিত্বে পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন দুলাল।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মহিউদ্দিন পোদ্দার, সহকারী শিক্ষা অফিসার মোঃ রেজাউল ইসলাম, বিআরডিবির সাবেক চেয়ারম্যান মোফাজ্জল হোসেন (বি.এ), উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি ইশতিয়াক হাসান, প্রেসক্লাব সভাপতি রফিক সাদী, উপজেলা জামে মসজিদের ঈমাম ও চাঁদপুর ফাজিল মাদ্রাসার আরবী প্রভাষক মাও.নাসরুল্যাহ, সাবেক ইউপি সদস্য মাও. জামাল উদ্দিন, প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক সেলিম রেজা প্রমুখ।

সমাজের বিত্তশালীদের কাছ থেকে পুরষ্কার ক্রয়ের ব্যয় নির্বাহ করা হয়।