• আজ সোমবার, ৩১ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৪ জুন, ২০২১ ৷

ফরিদপুরে ইফতার পার্টিতে আসার সময় সড়ক দুর্ঘটনা, আহত ১০ সাংবাদিক

road
❏ মঙ্গলবার, মে ১১, ২০২১ ঢাকা

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরে একটি ইফতার পার্টিতে আসার সময় মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে আহত হয়েছে সালথা প্রেসক্লাবের ১০ সাংবাদিক।

মঙ্গলবার (১১ মে) বিকালে জেলার ফরিদপুর-সালথা সড়কের মোল্যার মোড় নামক এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে। আহত সাংবাদিকদের উদ্ধার করে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, ফরিদপুরে একটি ইফতার পার্টিতে যোগ দিতে আসার সময় ফরিদপুর-সালথা সড়কের ঠেনঠেনিয়া ও চুঙ্গিরমোঁড় এর মাঝামাঝি মোল্যার মোড় নামক এলাকায় মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক দুর্ঘটনা ঘটে। এসময় ১০ সাংবাদিক আহত হয়।

আহতরা সাংবাদিকরা হলেন, শাহজাহান ফকির (৫২), তাঁর ছেলে সুমন ফকির (২৪), সেলিম মোল্যা (৪০), আরিফুল ইসলাম (৩০), আজিজ ফকির (৩৬), লিয়াকত হোসেন (৩৭), আকাশ সাহা (২৫), বিধান মন্ডল (২৩), শরীফুল হাসান (২৪), জাকির হোসেন (২৬) ।

এর মধ্যে শাহজাহান ফকির ও তাঁর ছেলে সুমন ফকির ও সেলিম মোল্যা ও আকাশ সাহার অবস্থা গুরুতর। আহতদের ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের দেখতে ফরিদপুরের সালথার উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হাসিব সরকার, থানার ওসি মোঃ আসিকুজ্জামান, সালথা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক চৌধুরী সাব্বির আলী, ফরিদপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি দেবাশীষ নয়ন হাসপাতালে ছুটে আসেন।

এসময় তাঁদের পক্ষ থেকে সকল প্রকার সহযোগিতার আশ্বাস দেওয়া হয়।