🕓 সংবাদ শিরোনাম

কর্মীদের আন্দোলনের দিবাস্বপ্ন দেখাচ্ছে বিএনপি: ওবায়দুল কাদেরকরোনাকালে নার্সদের উৎসাহ-অনুপ্রেরণা দিতে বিভিন্ন হাসপাতালে ছুটে যাচ্ছেন মহাপরিচালকপ্রকাশ্যে একই পরিবারের ৩ জনকে গুলি করে হত্যা, হামলাকারী এএসআই আটকযমুনা নদীর তীররক্ষা বাঁধের নির্মাণ কাজ শুরু হবে ৬ মাসের মধ্যেপাবনার চাটমোহরে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধের মৃত্যুআশুলিয়ায় মহাসড়ক থেকে শ্রমিকদের সরাতে পুলিশের টিয়ার শেল-জলকামান, নিহত ১দিনেদুপুরে প্রকাশ্যে গুলি করে একই পরিবারের ৩ জনকে হত্যানেতানিয়াহুর জন্য ১০ বছরের কারাদণ্ড অপেক্ষা করছে: আইনজীবীদক্ষিণ কেরানীগঞ্জে ১৯ কেজি গাঁজাসহ আটক ৩শায়েস্তাগঞ্জে ২৪ ঘন্টার মধ্যে ট্রেনে কাটা পড়ে ২ যুবকের মর্মান্তিক মৃত্যু

  • আজ রবিবার, ৩০ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৩ জুন, ২০২১ ৷

আমি দেশের মানুষের ভোটাধিকার প্রতিষ্ঠার লড়াই করছি: কাদের মির্জা

kader mirza
❏ বুধবার, মে ১২, ২০২১ চট্টগ্রাম

মো:ইমাম উদ্দিন সুমন, স্টাফ রিপোর্টার: ‘দেশের মানুষের ভোটাধিকার প্রতিষ্ঠার লড়াই করছেন’ বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা।

তিনি বলেন, আমি একটা আদর্শ নিয়ে এগিয়ে যাচ্ছি। সেটি হচ্ছে বড়লোকদের-ধনীদের যে অপরাজনীতি আজকে চলছে। তার বিরুদ্ধে এ দেশের গরীব মেহনতী মানুষের অধিকার প্রতিষ্ঠা করার জন্য আমরা আজকে লড়াই চালিয়ে যাচ্ছেন। আমরা লড়াই চালিয়ে যাচ্ছি এ দেশের মানুষের ভোটাধিকার প্রতিষ্ঠা করার জন্য। এটাই হচ্ছে আমার লড়াই। গরীবের পক্ষে লড়াই, মানুষের ভোটাধিকার প্রতিষ্ঠার লক্ষ্যে এ লড়াই আমি চালিয়ে যাবো।

মঙ্গলবার (১১ মে) সকাল পৌনে ১১টার দিকে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে উপজেলার মুছাপুর ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী মো.আইয়ুব আলীর পক্ষ থেকে ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বকৃক্তাকালে তিনি এসব কথা বলেন।

কাদের মির্জা বলেন, আমি অস্ত্রের রাজনীতি দেখতে চাইনা। অস্ত্রের রাজনীতি আমরা করিনা। যারা অস্ত্রবাজী করে তাদের বিরুদ্ধে সতর্ক থাকবেন।

তিনি বলেন, কোম্পানীগঞ্জে গত সাড়ে বার বছর আমি শান্তি রেখেছি। আজকে একটা বিশেষ মহল এই এলাকায় সন্ত্রাস, নৈরাজ্য, চাঁদাবাজি, মাস্তানি, চুরি, ডাকাতি এগুলো আবার নতুন করে চালু করার পায়তারা করছে। এদের বিরুদ্ধে আপনারা রুখে দাঁড়াবেন।