🕓 সংবাদ শিরোনাম

প্রকাশ্যে একই পরিবারের ৩ জনকে গুলি করে হত্যা, হামলাকারী এএসআই আটকযমুনা নদীর তীররক্ষা বাঁধের নির্মাণ কাজ শুরু হবে ৬ মাসের মধ্যেপাবনার চাটমোহরে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধের মৃত্যুআশুলিয়ায় মহাসড়ক থেকে শ্রমিকদের সরাতে পুলিশের টিয়ার শেল-জলকামান, নিহত ১দিনেদুপুরে প্রকাশ্যে গুলি করে একই পরিবারের ৩ জনকে হত্যানেতানিয়াহুর জন্য ১০ বছরের কারাদণ্ড অপেক্ষা করছে: আইনজীবীদক্ষিণ কেরানীগঞ্জে ১৯ কেজি গাঁজাসহ আটক ৩শায়েস্তাগঞ্জে ২৪ ঘন্টার মধ্যে ট্রেনে কাটা পড়ে ২ যুবকের মর্মান্তিক মৃত্যুটিকার ঘাটতি দূর না হলে সামনে বিপদ: জাতিসংঘ মহাসচিববেইজ্জতিতে পড়েছে বিসিবি, ভয়ে ফোন ধরছেন না পাপন

  • আজ রবিবার, ৩০ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৩ জুন, ২০২১ ৷

মোটরসাইকেল আটকিয়ে আসল পুলিশের হাতে নকল পুলিশ ধরা

ATOK
❏ বুধবার, মে ১২, ২০২১ ঢাকা

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি- টাঙ্গাইলের মির্জাপুরে মোটরসাইকেল চালকের গতিরোধ করে প্রতারণা করতে গিয়ে আটক হয়েছে এক ভুয়া পুলিশ। বুধবার (১২ মে) দুপুরে উপজেলার ধল্যা বাসস্ট্যান্ড এলাকা সংলগ্ন ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে এ ঘটনা ঘটে।

মহাসড়কে নিরাপত্তার দায়িত্বে থাকা মির্জাপুর থানার এস.আই হাবিবুর রহমান সেখানে উপস্থিত হয়ে জানতে পারেন এক ব্যক্তির মোটরসাইকেলের কাগজপত্র আছে কিনা তা দেখা হচ্ছে। কিন্তু বর্তমানে মহাসড়কে গাড়ি তল্লাশি করার কোনো নির্দেশনা না থাকায় সন্দেহ হওয়ায় ওই ভুয়া পুলিশকে জিজ্ঞাসাবাদ করতে থাকেন এস.আই হাবিব।

সে কোন থানায় কর্মরত ইত্যাদি বিষয়ে জানতেই বের হয়ে আসে তার আসল পরিচয়, নিজেই স্বীকার করেন তিনি পুলিশ নয়। পরে সেখান থেকে তাকে আটক করা হয়। সে পুলিশের ড্রেস পরিহিত অবস্থায় ছিলো বলে জানিয়েছে মির্জাপুর থানা পুলিশ।

আটককৃত ভুয়া পুলিশ দিনাজপুর জেলার খানসামা উপজেলার খামারপাড়া বটতলা গ্রামের শাহিনুল ইসলামের ছেলে শরিফুল ইসলাম (২৪)।

এ ব্যাপারে সাব-ইন্সপেক্টর হাবিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তাকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মামলা প্রক্রিয়াধীন।