🕓 সংবাদ শিরোনাম

মাদারীপুরে নির্বাচনী সহিংসতায় আহত শ্রমিকলীগ সভাপতির মৃত্যুভয়ংকর হচ্ছে খুলনা বিভাগ, একদিনেই রেকর্ড ৩২ জনের মৃত্যুটাঙ্গাইলে নতুন করে ১৪৯ জন করোনায় আক্রান্ত, ৩ জনের মৃত্যুইভ্যালিসহ ১০ ই-কমার্সে কেনাকাটায় নিষেধাজ্ঞা দিলো ব্র্যাক ব্যাংকনওমুসলিম ওমর ফারুক হত্যার প্রতিবাদে মানববন্ধন-সংবাদ সম্মেলন, ৬ দফা দাবিআ.লীগ অতীতে জনগণের সঙ্গে ছিল, ভবিষ্যতেও থাকবে : কাদের২৪ ঘন্টায় রাজশাহী মেডিকেলের করোনা ওয়ার্ডে ১৬ জনের মৃত্যুইভ্যালির সম্পদ ৬৫ কোটি, দেনার পরিমাণ ৪০৩ কোটি ৮০ লাখ টাকাবঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধাঢাকা-মাওয়া মহাসড়কে কঠোর অবস্থানে পুলিশ

  • আজ বুধবার, ৯ আষাঢ়, ১৪২৮ ৷ ২৩ জুন, ২০২১ ৷

২৫শত মানুষকে ১২লক্ষাধিক টাকা দিলেন আ.লীগ নেতা লিটন

Sayed Charman Pic
❏ বুধবার, মে ১২, ২০২১ ঢাকা

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ টাঙ্গাইলের মির্জাপুরে কর্মহীনদের মাঝে ঈদ উপহার হিসেবে নগদ অর্থ বিতরণের কর্মসূচি হাতে নিয়েছেন হংকং আওয়ামী লীগের সভাপতি ও মির্জাপুর উপজেলা আ.লীগের সহ-সভাপতি আলহাজ আবুল কালাম আজাদ লিটন।

গত শুক্রবার (০৭মে) লিটনের পিতা বহুরিয়া ইউনিয়ন পরিষদের (সাবেক) চেয়ারম্যান আবু সাঈদ মিয়া নিজ ইউনিয়নের আড়াইপাড়া গ্রামে ৬০ জন কর্মহীনদের মাঝে নগদ টাকা তুলে দিয়ে কর্মসূচির শুভ উদ্বোধন করেন। জনপ্রতি ৫০০ টাকা করে দেয়া হচ্ছে বলে জানিয়েছেন বহুরিয়া ইউনিয়ন ছাত্রলীগের (সাবেক) সভাপতি মো. জুলহাস তালুকদার।

এ ব্যাপারে আবুল কালাম আজাদ লিটন জানান, প্রতিটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ইউনিয়ন আ.লীগের সভাপতি-সম্পাদক, ওয়ার্ড আ.লীগের সভাপতি-সম্পাদক দ্বারা প্রকৃত কর্মহীনদের নামের তালিকা করে প্রতিটি ইউনিয়নে গিয়ে এ অর্থ তুলে দেয়া হচ্ছে। ইতিমধ্যে ২৩০০ পরিবারের মাঝে এ অর্থ বিতরণ করা হয়েছে। মোট ২৫০০ অসহায় পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণের এই কার্যক্রম আগামী কালের মধ্যে সম্পন্ন হবে।

উল্লেখ্য, গত বছর করোনা প্রাদুর্ভাবের কারণে ২৪০০ অসহায় পরিবারের মাঝে নগদ ১২ লাখ টাকা ও ২ সহশ্রাধিক পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্যসামগ্রী বিতরণ করেন এই আ.লীগ নেতা। এছাড়া তিনি বিভিন্ন সময়ে অসহায়, নিরীহ মানুষদের সংকট মুহূর্তে পাশে থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দেন।