🕓 সংবাদ শিরোনাম

পাবনার চাটমোহরে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধের মৃত্যুআশুলিয়ায় মহাসড়ক থেকে শ্রমিকদের সরাতে পুলিশের টিয়ার শেল-জলকামান, নিহত ১দিনেদুপুরে প্রকাশ্যে গুলি করে একই পরিবারের ৩ জনকে হত্যানেতানিয়াহুর জন্য ১০ বছরের কারাদণ্ড অপেক্ষা করছে: আইনজীবীদক্ষিণ কেরানীগঞ্জে ১৯ কেজি গাঁজাসহ আটক ৩শায়েস্তাগঞ্জে ২৪ ঘন্টার মধ্যে ট্রেনে কাটা পড়ে ২ যুবকের মর্মান্তিক মৃত্যুটিকার ঘাটতি দূর না হলে সামনে বিপদ: জাতিসংঘ মহাসচিববেইজ্জতিতে পড়েছে বিসিবি, ভয়ে ফোন ধরছেন না পাপনএবার ৬০ হাজার সৌদি নাগরিক ও প্রবাসী নিয়ে হজ পালনের ঘোষণাটাঙ্গাইলে করোনায় তিনজনের মৃত্যু, নতুন আক্রান্ত ২৩ জন

  • আজ রবিবার, ৩০ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৩ জুন, ২০২১ ৷

শাহজাদপুরে ১১০টি দরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ

upohar
❏ বৃহস্পতিবার, মে ১৩, ২০২১ রাজশাহী

রাজিব আহমেদ রাসেল, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের শাহজাদপুরে “খিদমাতুল উম্মাহ্” সামাজিক সংগঠনের উদ্যোগে ১১০টি পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (১৩ মে) পৌর শহরের বাড়াবিল পূর্ব নতুন পাড়া মোড়ে সংগঠনটির কার্যা‌লয়ে এই ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

এর আগে সংগঠনটির প্রতিষ্ঠাতা ও সভাপতি মোঃ আবুল হোসেনের সভাপতিত্বে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের আহবায়ক আশিকুল হক দিনার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শাহজাদপুর পৌরসভার ৭নং ওয়ার্ড কাউন্সিলর আল মাহমুদ প্রামাণিক, ৯নং ওয়ার্ড কাউন্সিলর আফসার সিকদার, যুবলীগ নেতা সেলিম প্রামাণিক প্রমূখ।

“খিদমাতুল উম্মাহ্” সংগঠনের সদস্যদের মাঝে উপস্থিত ছিলেন, উদ্যোক্তা ও সহ-সভাপতি মোঃ আবু বক্কার, মোঃ জালাল খান, আল আমিন হোসেন, আলম হোসেন, নুহু প্রামাণিক, জেলহজ্বসহ আরো অনেকেই।