🕓 সংবাদ শিরোনাম

যমুনা নদীর তীররক্ষা বাঁধের নির্মাণ কাজ শুরু হবে ৬ মাসের মধ্যেপাবনার চাটমোহরে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধের মৃত্যুআশুলিয়ায় মহাসড়ক থেকে শ্রমিকদের সরাতে পুলিশের টিয়ার শেল-জলকামান, নিহত ১দিনেদুপুরে প্রকাশ্যে গুলি করে একই পরিবারের ৩ জনকে হত্যানেতানিয়াহুর জন্য ১০ বছরের কারাদণ্ড অপেক্ষা করছে: আইনজীবীদক্ষিণ কেরানীগঞ্জে ১৯ কেজি গাঁজাসহ আটক ৩শায়েস্তাগঞ্জে ২৪ ঘন্টার মধ্যে ট্রেনে কাটা পড়ে ২ যুবকের মর্মান্তিক মৃত্যুটিকার ঘাটতি দূর না হলে সামনে বিপদ: জাতিসংঘ মহাসচিববেইজ্জতিতে পড়েছে বিসিবি, ভয়ে ফোন ধরছেন না পাপনএবার ৬০ হাজার সৌদি নাগরিক ও প্রবাসী নিয়ে হজ পালনের ঘোষণা

  • আজ রবিবার, ৩০ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৩ জুন, ২০২১ ৷

ইসরায়েলের ভয়াবহ হামলায় গাজায় ধসে পড়ল টাওয়ার (ভিডিওসহ)


❏ বৃহস্পতিবার, মে ১৩, ২০২১ আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক- ইসরায়েলি বিমান হামলায় গাজার আল শারুক টাওয়ার ধসে পড়েছে। স্থানীয় সময় বুধবার (১২ মে) ইসরায়েলি যুদ্ধবিমান থেকে ভবনটি লক্ষ্য করে বোমা নিক্ষেপ করা হয়।

ফোবর্স ম্যাগাজিনের এক প্রতিবেদনে বলা হয়, ১৪ তলাবিশিষ্ট ভবনটি স্থানীয় ও আন্তর্জাতিক গণমাধ্যমের অফিস ও সাংবাদিকদের বাসভবন ছিল। ভবনটিতে বোমা হামলার পরই সেটি ধসে পড়ে। এই হামলার তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় ইসরায়েলের অভ্যন্তরে অন্তত ১০০ রকেট নিক্ষেপ করে হামাস।

এদিকে ফিলিস্তিনের স্থানীয় স্বাস্থ্য মন্ত্রণালয় আল-জাজিরাকে জানিয়েছে, অব্যাহত বোমা হামলায় ফিলিস্তিনে মৃতের সংখ্যা বেড়ে অন্তত ৬৭ জনে দাঁড়িয়েছে।

তবে আল-জাজিরার হিসেবে, অন্তত ৬৯ জন নিহত হয়েছে, যার মধ্যে অন্তত ১৭ শিশু ও ৮ নারী রয়েছে।

দেখুন ভিডিও-