🕓 সংবাদ শিরোনাম

করোনাকালে নার্সদের উৎসাহ-অনুপ্রেরণা দিতে বিভিন্ন হাসপাতালে ছুটে যাচ্ছেন মহাপরিচালকপ্রকাশ্যে একই পরিবারের ৩ জনকে গুলি করে হত্যা, হামলাকারী এএসআই আটকযমুনা নদীর তীররক্ষা বাঁধের নির্মাণ কাজ শুরু হবে ৬ মাসের মধ্যেপাবনার চাটমোহরে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধের মৃত্যুআশুলিয়ায় মহাসড়ক থেকে শ্রমিকদের সরাতে পুলিশের টিয়ার শেল-জলকামান, নিহত ১দিনেদুপুরে প্রকাশ্যে গুলি করে একই পরিবারের ৩ জনকে হত্যানেতানিয়াহুর জন্য ১০ বছরের কারাদণ্ড অপেক্ষা করছে: আইনজীবীদক্ষিণ কেরানীগঞ্জে ১৯ কেজি গাঁজাসহ আটক ৩শায়েস্তাগঞ্জে ২৪ ঘন্টার মধ্যে ট্রেনে কাটা পড়ে ২ যুবকের মর্মান্তিক মৃত্যুটিকার ঘাটতি দূর না হলে সামনে বিপদ: জাতিসংঘ মহাসচিব

  • আজ রবিবার, ৩০ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৩ জুন, ২০২১ ৷

৪ দিনের রিমান্ডে মিতু হত্যা মামলার আসামি সাইদুল

Chattragram news
❏ শুক্রবার, মে ১৪, ২০২১ চট্টগ্রাম

জে জাহেদ, চট্টগ্রাম প্রতিনিধি: সাবেক পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যা মামলার আসামি সাইদুল ইসলাম সিকদার প্রকাশ সাকু’র (৪৫) চার দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার (১৩ মে) বিকেল পৌনে চারটার দিকে চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শফি উদ্দিন শুনানি শেষে এই আদেশ দেন।

নগর পুলিশের সহকারী কমিশনার (প্রসিকিউশন) কাজী শাহাবুদ্দিন আহমেদ বলেন, পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এর ৭ দিনের রিমান্ডের আবেদনের প্রেক্ষিতে শুনানি শেষে আদালত ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

নিখোঁজ কামরুল সিকদার প্রকাশ মুছা’র বড় ভাই সাইদুল ইসলাম সিকদার প্রকাশ সাকুকে রাঙ্গুনিয়ার রানীরহাট এলাকা থেকে বুধবার (১২ মে) রাত ৮টার দিকে গ্রেফতার করে র‌্যাব-৭। মিতুর বাবা সাবেক পুলিশ কর্মকর্তা মোশাররফ হোসেনের দায়ের করা হত্যা মামলায় তাকে আসামি করা হয়েছে। গ্রেফতারের পর সাইদুলকে পিবিআইয়ের কাছে হস্তান্তর করা হয়।

মামলার তদন্ত কর্মকর্তা পিবিআই চট্টগ্রামের পরিদর্শক সন্তোষ কুমার চাকমা বলেন, আসামি সাইদুলকে মিতু হত্যাকাণ্ডের ব্যাপারে জিজ্ঞাসাবাদ করা হবে। তার ভাই মুছা’র ব্যাপারে তথ্য জানার চেষ্টা চলছে।

মিতু হত্যাকাণ্ডে বাবুল আক্তারের দায়ের করা মামলার তদন্তে সাইদুল ও মুছা’র নাম এসেছিল। পরে সাইদুল গ্রেফতার হন এবং জামিনে মুক্তি পান।