🕓 সংবাদ শিরোনাম

টাঙ্গাইলে চুরিকৃত স্বর্ণালঙ্কারসহ আসামি আটকনোয়াখালীতে ২৪ ঘন্টায় ১১৫ জনের দেহে করোনা, শনাক্তের হার ২৮.৬ শতাংশসৌদিতে অবৈধভাবে প্রবেশ করলে ১৫ বছরের জেল ও জরিমানার ঘোষণামাদারীপুরে নির্বাচনী সহিংসতায় আহত শ্রমিকলীগ সভাপতির মৃত্যুভয়ংকর হচ্ছে খুলনা বিভাগ, একদিনেই রেকর্ড ৩২ জনের মৃত্যুটাঙ্গাইলে নতুন করে ১৪৯ জন করোনায় আক্রান্ত, ৩ জনের মৃত্যুইভ্যালিসহ ১০ ই-কমার্সে কেনাকাটায় নিষেধাজ্ঞা দিলো ব্র্যাক ব্যাংকনওমুসলিম ওমর ফারুক হত্যার প্রতিবাদে মানববন্ধন-সংবাদ সম্মেলন, ৬ দফা দাবিআ.লীগ অতীতে জনগণের সঙ্গে ছিল, ভবিষ্যতেও থাকবে : কাদের২৪ ঘন্টায় রাজশাহী মেডিকেলের করোনা ওয়ার্ডে ১৬ জনের মৃত্যু

  • আজ বুধবার, ৯ আষাঢ়, ১৪২৮ ৷ ২৩ জুন, ২০২১ ৷

হিলিতে ঈদুল ফিতর উপলক্ষ্যে বিজিবি- বিএসএফের মিষ্টি বিনিময়

HILI news
❏ শুক্রবার, মে ১৪, ২০২১ রংপুর

আব্দুল আজিজ, দিনাজপুর প্রতিনিধি: পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে দিনাজপুরের হিলি সীমান্তে ভারতের বর্ডার সিকিউরিটি ফোর্স (বিএসএফ) ও বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) একে অপরকে মিষ্টি উপহার দিয়ে ঈদের শুভেচ্ছা বিনিময় করেছে।

শুক্রবার (১৪ মে) সকাল ১১ হিলি সীমান্তের শুন্যরেখায় বিএসএফের হিলি ক্যাম্প কমান্ডার সতিশ শিং বিজিবির হিলি আইসিপি চেকপোষ্ট কমান্ডার ইয়াসিন আলীর নিকট বিএসএফের পক্ষ থেকে মিষ্টি উপহার দিয়ে ঈদের শুভেচ্ছা জানান। এর আগে গতকাল বিকেলে বিজিবির পক্ষ থেকে বিএসএফকে মিষ্টি উপহার দিয়ে ঈদের শুভেচ্ছা জানানো হয়। এসময় সেখানে উভয় বাহিনীর নারী ও পুরুষ সদস্যরা উপস্থিত ছিলেন।

সীমান্তে সৌহাদ্য, সম্প্রতি ও ভ্রাতৃত্ববোধ বজায় রাখে যেন দুবাহিনী তাদের দায়ীত্ব পালন করতে পারে সে লক্ষ্যে দুদেশের বিভিন্ন জাতীয় ও ধর্মীয় উৎসবগুলিতে আমরা একে অপরকে মিষ্টিসহ বিভিন্ন সামগ্রী উপহার দিয়ে থাকি। এই ধরনের রেওয়াজ হিলি সীমান্তে দীর্ঘদিন ধরে চলে আসছে বলে জানান বিজিবি।