🕓 সংবাদ শিরোনাম

টাঙ্গাইলে চুরিকৃত স্বর্ণালঙ্কারসহ আসামি আটকনোয়াখালীতে ২৪ ঘন্টায় ১১৫ জনের দেহে করোনা, শনাক্তের হার ২৮.৬ শতাংশসৌদিতে অবৈধভাবে প্রবেশ করলে ১৫ বছরের জেল ও জরিমানার ঘোষণামাদারীপুরে নির্বাচনী সহিংসতায় আহত শ্রমিকলীগ সভাপতির মৃত্যুভয়ংকর হচ্ছে খুলনা বিভাগ, একদিনেই রেকর্ড ৩২ জনের মৃত্যুটাঙ্গাইলে নতুন করে ১৪৯ জন করোনায় আক্রান্ত, ৩ জনের মৃত্যুইভ্যালিসহ ১০ ই-কমার্সে কেনাকাটায় নিষেধাজ্ঞা দিলো ব্র্যাক ব্যাংকনওমুসলিম ওমর ফারুক হত্যার প্রতিবাদে মানববন্ধন-সংবাদ সম্মেলন, ৬ দফা দাবিআ.লীগ অতীতে জনগণের সঙ্গে ছিল, ভবিষ্যতেও থাকবে : কাদের২৪ ঘন্টায় রাজশাহী মেডিকেলের করোনা ওয়ার্ডে ১৬ জনের মৃত্যু

  • আজ বুধবার, ৯ আষাঢ়, ১৪২৮ ৷ ২৩ জুন, ২০২১ ৷

রাঙ্গাবালীতে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

lash
❏ শনিবার, মে ১৫, ২০২১ বরিশাল

জাহিদ রিপন, পটুয়াখালী প্রতিনিধি- পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় মনির শিকদার (৩৫) নামের এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শুক্রবার রাত ১১টার দিকে উপজেলার বড়বাইশদিয়া ইউনিয়নের কাটাখালী গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য চারজনকে রাঙ্গাবালী থানায় নেয়া হয়েছে।

নিহত মনির কাটাখালী গ্রামের মোসলেম শিকদারের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত মনির কাটাখালী হাইস্কুলের সামনে একটি মুদি মনোহারি দোকান দিত। রাত ১১টার দিকে দোকান থেকে বাড়ি ফেরার পথে দুর্বৃত্তরা কুপিয়ে তাকে গুরুতর জখম করে। পরে আহতাবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে ট্রলারেই মৃত্যু হয়।

রাঙ্গাবালী থানার ওসি দেওয়ান জগলুল হাসান জানান, নিহতর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

এদিকে ঘটনা তদন্তে মাঠে রয়েছে পুলিশ। ইতিমধ্যে চার জনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হয়েছে।