🕓 সংবাদ শিরোনাম

করোনাকালে নার্সদের উৎসাহ-অনুপ্রেরণা দিতে বিভিন্ন হাসপাতালে ছুটে যাচ্ছেন মহাপরিচালকপ্রকাশ্যে একই পরিবারের ৩ জনকে গুলি করে হত্যা, হামলাকারী এএসআই আটকযমুনা নদীর তীররক্ষা বাঁধের নির্মাণ কাজ শুরু হবে ৬ মাসের মধ্যেপাবনার চাটমোহরে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধের মৃত্যুআশুলিয়ায় মহাসড়ক থেকে শ্রমিকদের সরাতে পুলিশের টিয়ার শেল-জলকামান, নিহত ১দিনেদুপুরে প্রকাশ্যে গুলি করে একই পরিবারের ৩ জনকে হত্যানেতানিয়াহুর জন্য ১০ বছরের কারাদণ্ড অপেক্ষা করছে: আইনজীবীদক্ষিণ কেরানীগঞ্জে ১৯ কেজি গাঁজাসহ আটক ৩শায়েস্তাগঞ্জে ২৪ ঘন্টার মধ্যে ট্রেনে কাটা পড়ে ২ যুবকের মর্মান্তিক মৃত্যুটিকার ঘাটতি দূর না হলে সামনে বিপদ: জাতিসংঘ মহাসচিব

  • আজ রবিবার, ৩০ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৩ জুন, ২০২১ ৷

পটুয়াখালীতে চাল আত্মসাতের মামলায় ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার

Patuakhali Chairman
❏ রবিবার, মে ১৬, ২০২১ বরিশাল

জাহিদ রিপন, পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীতে সরকারী চাল আত্মসাৎ মামলায় ছোটবিঘাই ইউনিয়নের চেয়ারম্যান আলতাফ হোসেন  হাওলাদারকে গ্রেপ্তার করেছে সদর থানা পুলিশ। রবিবার দুপুরে বাসাক বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

মামলা সুত্রে জানা গেছে, জাটকা আহরণে বিরত থাকা ছোটবিঘাই ইউনিয়নের জেলেদের ২য় দফায় ৪৫০ জন জেলের জন্য ৩৬ মেট্রিক টন চাল বরাদ্দ দেয় সরকার। ১২ মে খাদ্য গুদাম থেকে এসব চাল উত্তোলন করেন চেয়ারম্যান আলতাফ হোসেন। পরে ১৩ মে দুপুরে ভুতুমিয়া লঞ্চঘাটে বসে চেয়ারম্যানের উপস্থিতিতে এসব চালের বস্তা গননা করেন সদর উপজেলা মৎস্য কর্মকর্তা মু. মাহ্ফুজুর রহমান। সেখানে তিনি সঠিক পরিমান চাল না পেয়ে চেয়ারম্যানকে আসামী করে সদর থানায় একটি মামলা দায়ের করেন।

পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আখতার মোরশেদ বলেন, চাল আত্মসাৎ মামলায় ছোটবিঘাই ইউপি চেয়ারম্যান আলতাফ হোসেন হাওলাদারকে গ্রেপ্তার করে আদালতে প্রেরন করা হয়েছে।