🕓 সংবাদ শিরোনাম

নোয়াখালীতে ২৪ ঘন্টায় ১১৫ জনের দেহে করোনা, শনাক্তের হার ২৮.৬ শতাংশসৌদিতে অবৈধভাবে প্রবেশ করলে ১৫ বছরের জেল ও জরিমানার ঘোষণামাদারীপুরে নির্বাচনী সহিংসতায় আহত শ্রমিকলীগ সভাপতির মৃত্যুভয়ংকর হচ্ছে খুলনা বিভাগ, একদিনেই রেকর্ড ৩২ জনের মৃত্যুটাঙ্গাইলে নতুন করে ১৪৯ জন করোনায় আক্রান্ত, ৩ জনের মৃত্যুইভ্যালিসহ ১০ ই-কমার্সে কেনাকাটায় নিষেধাজ্ঞা দিলো ব্র্যাক ব্যাংকনওমুসলিম ওমর ফারুক হত্যার প্রতিবাদে মানববন্ধন-সংবাদ সম্মেলন, ৬ দফা দাবিআ.লীগ অতীতে জনগণের সঙ্গে ছিল, ভবিষ্যতেও থাকবে : কাদের২৪ ঘন্টায় রাজশাহী মেডিকেলের করোনা ওয়ার্ডে ১৬ জনের মৃত্যুইভ্যালির সম্পদ ৬৫ কোটি, দেনার পরিমাণ ৪০৩ কোটি ৮০ লাখ টাকা

  • আজ বুধবার, ৯ আষাঢ়, ১৪২৮ ৷ ২৩ জুন, ২০২১ ৷

পটুয়াখালীতে গৃহবধুর মৃতদেহ উদ্ধার, স্বামী গ্রেপ্তার

Patukhali news
❏ রবিবার, মে ১৬, ২০২১ বরিশাল

জাহিদ রিপন, পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীর কলাপাড়ায় রুবিনা (২৫) নামের এক গৃহবধুর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার দুপুরে উপজেলার টিয়াখালী ইউনিয়নের মধ্য টিয়াখালী গ্রামে স্বামীর বাড়ি থেকে গলায় ফাঁস দেয়া মৃতদেহটি উদ্ধার করা হয়।রুবিনা ওই এলাকার শিমুল খলিফার স্ত্রী। এ ঘটনায় গৃহবধুর স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। তাদের রাতুল খলিফা নামে ৩ বছরের একটি পুত্র সন্তান রয়েছে।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে এসেছে। পোস্টমর্টেম রিপোর্ট পেলে কি কারনে ওই গৃহবধুর মৃত্যু হয়েছে তা জানা যাবে।