🕓 সংবাদ শিরোনাম

প্রকাশ্যে একই পরিবারের ৩ জনকে গুলি করে হত্যা, হামলাকারী এএসআই আটকযমুনা নদীর তীররক্ষা বাঁধের নির্মাণ কাজ শুরু হবে ৬ মাসের মধ্যেপাবনার চাটমোহরে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধের মৃত্যুআশুলিয়ায় মহাসড়ক থেকে শ্রমিকদের সরাতে পুলিশের টিয়ার শেল-জলকামান, নিহত ১দিনেদুপুরে প্রকাশ্যে গুলি করে একই পরিবারের ৩ জনকে হত্যানেতানিয়াহুর জন্য ১০ বছরের কারাদণ্ড অপেক্ষা করছে: আইনজীবীদক্ষিণ কেরানীগঞ্জে ১৯ কেজি গাঁজাসহ আটক ৩শায়েস্তাগঞ্জে ২৪ ঘন্টার মধ্যে ট্রেনে কাটা পড়ে ২ যুবকের মর্মান্তিক মৃত্যুটিকার ঘাটতি দূর না হলে সামনে বিপদ: জাতিসংঘ মহাসচিববেইজ্জতিতে পড়েছে বিসিবি, ভয়ে ফোন ধরছেন না পাপন

  • আজ রবিবার, ৩০ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৩ জুন, ২০২১ ৷

ডিজিটাল নিরাপত্তা আইনে সাতক্ষীরা জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি গ্রেপ্তার

Sharkhira news
❏ রবিবার, মে ১৬, ২০২১ খুলনা

জাহিদ হোসাইন, সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরা জেলা আইনজীবী সমিতির সদ্য সাবেক সভাপতি এড. এম শাহ আলমকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ রোববার দুপুর আড়াইটার দিকে সাতক্ষীরা শহরের মেহেদীবাগ এলাকার বাসা হতে তাকে গ্রেপ্তার করা হয়।

সাতক্ষীরা থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) বাবুল আক্তার বলেন, একটি ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় তাকে গ্রেপ্তার করা হয়েছে। বিকালেই তাকে আদালতে প্রেরণ করা হবে।

উল্লেখ্য, গত ২৬ এপ্রিল সাতক্ষীরা জেলা ও দায়রা জজ আদালতে ভার্চুয়াল পদ্ধতিতে আশাশুনি থানার একটি ধর্ষণ মামলার আসামীর জামিন শুনানীকালে রাষ্ট্রপক্ষের হয়ে জামিনের বিরোধিতা করেন পিপি আব্দুল লতিফ। জামিনের বিরোধিতা করায় আসামীপক্ষের আইনজীবী জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এম শাহ আলম এ সময় পিপি আব্দুল লতিফকে উদ্দেশ্য করে কটুক্তি করেন। ওই ঘটনার পরদিন রাতে সাতক্ষীরা থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে এড. এম শাহ আলমের বিরুদ্ধে মামলা করেন পিপি আব্দুল লতিফ।