🕓 সংবাদ শিরোনাম

কর্মীদের আন্দোলনের দিবাস্বপ্ন দেখাচ্ছে বিএনপি: ওবায়দুল কাদেরকরোনাকালে নার্সদের উৎসাহ-অনুপ্রেরণা দিতে বিভিন্ন হাসপাতালে ছুটে যাচ্ছেন মহাপরিচালকপ্রকাশ্যে একই পরিবারের ৩ জনকে গুলি করে হত্যা, হামলাকারী এএসআই আটকযমুনা নদীর তীররক্ষা বাঁধের নির্মাণ কাজ শুরু হবে ৬ মাসের মধ্যেপাবনার চাটমোহরে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধের মৃত্যুআশুলিয়ায় মহাসড়ক থেকে শ্রমিকদের সরাতে পুলিশের টিয়ার শেল-জলকামান, নিহত ১দিনেদুপুরে প্রকাশ্যে গুলি করে একই পরিবারের ৩ জনকে হত্যানেতানিয়াহুর জন্য ১০ বছরের কারাদণ্ড অপেক্ষা করছে: আইনজীবীদক্ষিণ কেরানীগঞ্জে ১৯ কেজি গাঁজাসহ আটক ৩শায়েস্তাগঞ্জে ২৪ ঘন্টার মধ্যে ট্রেনে কাটা পড়ে ২ যুবকের মর্মান্তিক মৃত্যু

  • আজ রবিবার, ৩০ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৩ জুন, ২০২১ ৷

বস্তার দোকানে মাদকের ব্যবসা, দুই জন আটক

HILI PIC-1
❏ রবিবার, মে ১৬, ২০২১ রংপুর

আব্দুল আজিজ, দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরের হিলিতে মাদকবিরোধী বিশেষ অভিযান চালিয়ে খালি বস্তার দোকানের আড়ালে মাদক ব্যবসার দায়ে রাজু আহম্মেদ (৪৫) ও তার সহযোগী জুয়েল রানা ওরফে বান্টি (৩০) নামে দুজনকে আটক করেছে হাকিমপুর থানা পুলিশ।

শনিবার (১৫ মে) রাত সাড়ে ৮টায় হিলি বাজারের পাতিলহাটি এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় ওই দোকান থেকে বিভিন্ন ব্রান্ডের ৩৫ বোতল মদ, ৫ বোতল ফেনসিডিল ও ৩০টি ফেনসিডিলের খালি বোতল উদ্ধার করা হয়। রাজু আহম্মেদের বিরুদ্ধে আগের ১২টি মাদক মামলা রয়েছে।

আটককৃতরা হলেন, হিলির মধ্যবাসুদেবপুর এলাকার মৃত জহুরুল হকের ছেলে রাজু আহম্মেদ এবং জুয়েল রানা একই এলাকার মাঠপাড়া গ্রামের মৃত সুরত আলীর ছেলে।

হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি হিলি বাজারে রাজুর খালি বস্তার দোকনে মাদক বিক্রি চলছে। পরে সেখানে অভিযান চালিয়ে তার দোকানের বিভিন্ন স্থান থেকে বিশেষ কায়দায় রাখা ভারতীয় বিভিন্ন ব্রান্ডের ৩৫ বোতল মদ, ৫ বোতল ফেনসিডিল ও ৩০টি ফেনসিডিলের খালি বোতল উদ্ধার করা হয় এবং রাজু আহম্মেদ ও তার সহযোগী জুয়েল রানাকে আটক করা হয়।

এ ঘটনায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রক্রিয়া শেষে দিনাজপুর আদালতে প্রেরণ করা হয়েছে।