রাঙামাটির বাঘাইছড়িতে চাঁদের গাড়ী উল্টে নিহত-১, আহত-৩

Rangamati news
❏ সোমবার, মে ১৭, ২০২১ চট্টগ্রাম

শহিদুল ইসলাম হৃদয়, রাঙামাটি থেকে: রাঙামাটির বাঘাইছড়ি উপজেলায় চাঁদের গাড়ি (জীপ) উল্টে একজন নিহত ও ৩ জন আহত হয়েছে।

সোমবার (১৭ মে) সকাল ৭টার দিকে বাঘাইছড়ি-দীঘিনালা সড়কের দুইটিলা নামক এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে। নিহতের নাম মোফাজ্জল হোসেন।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল ৭টার দিকে বাঘাইছড়ি থেকে তামাক বোঝাই করে চাঁদের গাড়ীটি তামাক কোম্পানীকে দেয়ার জন্য রওনা দেয়। পরে বাঘাইছড়ি-দীঘিনালা সড়কের দুইটিলা নামক এলাকায় আসলে তামাক বাহী চাঁদের গাড়ীটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়।

এসময় গাড়িতে থাকা হেলপার মোফাজ্জল হোসেন ও চালক এরশাদসহ গুরুতর ৩ জন আহত হয়। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে খাগড়াছড়ি সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক গাড়ির হেলপার মোফাজ্জল হোসেনকে মৃত ঘোষণা করে।

এব্যাপারে বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সকাল ৭টা দিকে বাঘাইছড়ি থেকে তামাক বোঝাই করে যাওয়ার সময় বাঘাইছড়ি-দীঘিলানা সড়কের দুইটিলা নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়।

এসময় স্থানীয়রা গাড়ির হেলপার ও চালকসহ ৩ জনকে উদ্ধার করে খাগড়াছড়ি সদর হাসপাতালে পাঠানো হয়। সেখানে হেলপারকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। আহতদের মধ্যে অপর দুইজন তামাক চাষী। তারা সকলেই বাঘাইছড়ির বাসিন্দা বলে জানান তিনি।