জামালপুরে ঘর মেরামতের সময় বিদ্যুৎস্পৃষ্টে তিন জনের মৃত্যু

Jamalpur news
❏ সোমবার, মে ১৭, ২০২১ ময়মনসিংহ

রকিব হাসান নয়ন, জামালপুর প্রতিনিধি: জামালপুরে ঘর মেরামত করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে তিনজন প্রাণ হারিয়েছেন। সোমবার (১৭ মে)বেলা ১১টার দিকে মাদারগঞ্জ উপজেলার সিধুলী ইউনিয়নের শ্যামগঞ্জ কালিবাড়ি বাজারে এ ঘটনা ঘটে।

মারা যাওয়া ব্যক্তিরা হলেন, লোটাবার গ্রামের মোফাজ্জলের ছেলে মোঃ রাজু (৩৫), একই এলাকায় বিন্দু মিয়ার ছেলে মিন্টু মিয়া ৪০ ও হাটবাড়ি গ্রামের আজিম উদ্দিনের ছেলে ইলিম উদ্দিন (৬৫)।

ইউপি সদস্য হাফিজুর জানান,সোমবার সকালে শ্যামগঞ্জের কালিবাড়ী বাজার এলাকায় নিহত রাজুর ঘর মেরামতের কাজ চলছিল। ঘরের চালা খুলে সরিয়ে নেয়ার জন্য রাজুকে সহযোগিতা করছিল ওই ঘরের ভাড়াটিয়া মিন্টু, সাখাওয়াত ও প্রতিবেশী ইলিম উদ্দিন। এ সময় ঘরের ওই চালা বিদ্যুতের খুঁটির সঞ্চালন লাইনে স্পর্শ করলে সঙ্গে সঙ্গেই চারজন বিদ্যুৎস্পৃষ্ট হন। এদের মধ্যে রাজু, মিন্টু ও ইলিম উদ্দিনকে গুরুতর আহত অবস্থায় জামালপুর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

শ্যামগঞ্জ কালিবাড়ী পুলিশ ফাঁড়ি তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোশায়েদ খাঁন জানান,খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। কারো কোন অভিযোগ না থাকায় একটি অপমৃত্যুর মামলা প্রক্রিয়াধীন রয়েছে।