🕓 সংবাদ শিরোনাম

সুবর্ণচরে স্বামীকে বেঁধে গৃহবধূকে ধর্ষণ, জড়িতদের গ্রেফতার দাবিতে মানববন্ধনটাঙ্গাইলে চুরিকৃত স্বর্ণালঙ্কারসহ আসামি আটকনোয়াখালীতে ২৪ ঘন্টায় ১১৫ জনের দেহে করোনা, শনাক্তের হার ২৮.৬ শতাংশসৌদিতে অবৈধভাবে প্রবেশ করলে ১৫ বছরের জেল ও জরিমানার ঘোষণামাদারীপুরে নির্বাচনী সহিংসতায় আহত শ্রমিকলীগ সভাপতির মৃত্যুভয়ংকর হচ্ছে খুলনা বিভাগ, একদিনেই রেকর্ড ৩২ জনের মৃত্যুটাঙ্গাইলে নতুন করে ১৪৯ জন করোনায় আক্রান্ত, ৩ জনের মৃত্যুইভ্যালিসহ ১০ ই-কমার্সে কেনাকাটায় নিষেধাজ্ঞা দিলো ব্র্যাক ব্যাংকনওমুসলিম ওমর ফারুক হত্যার প্রতিবাদে মানববন্ধন-সংবাদ সম্মেলন, ৬ দফা দাবিআ.লীগ অতীতে জনগণের সঙ্গে ছিল, ভবিষ্যতেও থাকবে : কাদের

  • আজ বুধবার, ৯ আষাঢ়, ১৪২৮ ৷ ২৩ জুন, ২০২১ ৷

টাঙ্গাইলে কৃষক শুকুর মাহমুদ হত্যা মামলায় গ্রেফতার-১

Tangail Arrest
❏ সোমবার, মে ১৭, ২০২১ ঢাকা

মোল্লা তোফাজ্জল, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের কালিহাতীতে কৃষক শুকুর মাহমুদ (৩২) হত্যা মামলার আসামী সৈয়দ মামুন (৪৫) কে গ্রেফতার করেছে র‌্যাব-১২ এর সদস্যরা।

সোমবার (১৭ মে) সকালে বাসাইল উপজেলার আইসড়া বাজার এলাকায় অভিযান পরিচালনা করে এ হত্যা মামলার আসামীকে গ্রেফতার করা হয়। গ্রেফতাকৃত সৈয়দ মামুন (৪৫) বাসাইল উপজেলার আইসরা গ্রামের সৈয়দ আশরাফের ছেলে।

র‌্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইল এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার মো. এরশাদুর রহমান সোমবার (১৭ মে) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

র‌্যাব কমান্ডার জানান, গত শুক্রবার (১৪ মে) কালিহাতী উপজেলার গোলড়া গ্রামে পূর্ব শত্রুতার জেরে শুকুর মাহমুদ ও তার সহধর ভাই আব্দুল্লাহর উপর হামলা করে সন্ত্রাসীরা। এসময় কিরিচ, রামদা, চাপাতি ও চাইনিজ কুড়ালসহ দেশীয় অস্ত্র সস্ত্রে সজ্জিত হয়ে শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে পেটের নাড়িভুড়ি বেড় করে এবং এক হাত ও পায়ের রগ কেঁটে ফেলে। তাদের আত্মচিৎকারে আশে পাশের লোকজন এগিয়ে আসলে আসামীরা পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শুকুর মাহমুদকে মৃত ঘোষনা করেন।

পরদিন ১৫ মে শনিবার রাতে নিহতের বড় ভাই বাহাদুর মিয়া বাদি হয়ে ১৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ১৫ জনের নামে মামলা দায়ের করেন। বিষয়টি এলাকায় আলোড়ন সৃষ্টি হলে স্থানীয় জনগণের মধ্যে আতঙ্ক বিরাজ করে।

পরবর্তীতে র‌্যাবের গোয়েন্দা তৎপরতায়, প্রযুক্তির মাধ্যমে আসামী সৈয়দ মামুনকে গ্রেফতার করে। পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীকে কালিহাতী থানার অফিসার ইনচার্জ এর নিকট সুস্থ্য অবস্থায় হস্তান্তর করা হয়েছে।