🕓 সংবাদ শিরোনাম

কর্মীদের আন্দোলনের দিবাস্বপ্ন দেখাচ্ছে বিএনপি: ওবায়দুল কাদেরকরোনাকালে নার্সদের উৎসাহ-অনুপ্রেরণা দিতে বিভিন্ন হাসপাতালে ছুটে যাচ্ছেন মহাপরিচালকপ্রকাশ্যে একই পরিবারের ৩ জনকে গুলি করে হত্যা, হামলাকারী এএসআই আটকযমুনা নদীর তীররক্ষা বাঁধের নির্মাণ কাজ শুরু হবে ৬ মাসের মধ্যেপাবনার চাটমোহরে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধের মৃত্যুআশুলিয়ায় মহাসড়ক থেকে শ্রমিকদের সরাতে পুলিশের টিয়ার শেল-জলকামান, নিহত ১দিনেদুপুরে প্রকাশ্যে গুলি করে একই পরিবারের ৩ জনকে হত্যানেতানিয়াহুর জন্য ১০ বছরের কারাদণ্ড অপেক্ষা করছে: আইনজীবীদক্ষিণ কেরানীগঞ্জে ১৯ কেজি গাঁজাসহ আটক ৩শায়েস্তাগঞ্জে ২৪ ঘন্টার মধ্যে ট্রেনে কাটা পড়ে ২ যুবকের মর্মান্তিক মৃত্যু

  • আজ রবিবার, ৩০ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৩ জুন, ২০২১ ৷

ত্রিশালে সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যুতে নিহতের বাড়ীতে চলছে শোকের মাতম

Sherpur news
❏ সোমবার, মে ১৭, ২০২১ ময়মনসিংহ

মিজানুর রহমান, শেরপুর প্রতিনিধি: ঈদ শেষে ঢাকায় ফেরার পথে ময়মনসিংহের ত্রিশালে সড়ক দূর্ঘটনায় একই পরিবারের ৩ জনের মৃত্যুর ঘটনায় নিহতদের বাড়ী শেরপুরের বাঘেরচরে চলছে শোকের মাতম। কান্না থামছেনা পরিবারটির সদস্যদের।

ঢাকা থেকে ঈদ করতে বাড়ী আসে শেরপুরের বাঘেরচরের সেকান্দর আলীর ছেলে আমান উল্লাহ (৩০), মেয়ে নাজমা (৩৫) ও নাজমার কন্যা লালমনি। এদের মধ্যে আমান উল্লাহ ঢাকায় কাঁচামালের ব্যবসা, নাজমা তার স্বামী ইব্রাহিমকে নিয়ে ঢাকায় গার্মেন্টসে চাকুরী করতো।

আজ ভোররাতে শেরপুর থেকে বেগুন ভর্তি একটি পিকআপ ভ্যানে করে ঢাকায় রওয়ানা দেয় তারা। ত্রিশালে পিকাআপ ভ্যানটি নিয়ন্ত্রন হারিয়ে বালুভর্তি একটি ট্রাকের সাথে ধাক্কা লেগে ঘটনাস্থলেই ভাই আমান উল্লাহ বোন নাজমা ও ভাগ্নি লালমনির মৃত্যুর হয়।

এ মৃত্যুর খবর আসার পর থেকেই এ পরিবারটিতে শুরু হয়েছে শোকের মাতম। থামছেই তাদের কান্না। এলাকাতেও নেমে এসেছে শোকের ছায়া।