🕓 সংবাদ শিরোনাম

জি-৭ জোটকে হুঁশিয়ারি দিলো চীনপরীক্ষা এক বছর না দিলে বিরাট ক্ষতি হবে না : শিক্ষামন্ত্রীকর্মীদের আন্দোলনের দিবাস্বপ্ন দেখাচ্ছে বিএনপি: ওবায়দুল কাদেরকরোনাকালে নার্সদের উৎসাহ-অনুপ্রেরণা দিতে বিভিন্ন হাসপাতালে ছুটে যাচ্ছেন মহাপরিচালকপ্রকাশ্যে একই পরিবারের ৩ জনকে গুলি করে হত্যা, হামলাকারী এএসআই আটকযমুনা নদীর তীররক্ষা বাঁধের নির্মাণ কাজ শুরু হবে ৬ মাসের মধ্যেপাবনার চাটমোহরে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধের মৃত্যুআশুলিয়ায় মহাসড়ক থেকে শ্রমিকদের সরাতে পুলিশের টিয়ার শেল-জলকামান, নিহত ১দিনেদুপুরে প্রকাশ্যে গুলি করে একই পরিবারের ৩ জনকে হত্যানেতানিয়াহুর জন্য ১০ বছরের কারাদণ্ড অপেক্ষা করছে: আইনজীবী

  • আজ রবিবার, ৩০ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৩ জুন, ২০২১ ৷

মাত্র ২০ ঘন্টায় ১০ লক্ষ দর্শক পেল“ তাকে ভালোবাসা বলে” নাটকটি

Natok
❏ মঙ্গলবার, মে ১৮, ২০২১ বিনোদন

বিনোদন ডেস্ক: এবারের ঈদে সব চাইতে কম সময়ে ১০ লক্ষের দর্শক পেয়েছে যোবায়েদ আহসানের লিখা এবং মিজানুর রহমান আরিয়ান পরিচালিত “ তাকে ভালোবাসা বলে” নাটকটি। সিএমভি প্রযোজিত এ নাটকটিতে অভিনয় করেছেন আফরান নিশো ও তানজিন তিশা।

ঈদের ৩য় দিন রোববার রাত ৯টা ৩৫ মিনিটে বেসরকারী টিভি চ্যানেল, চ্যানেল আইতে নাটকটি প্রচারিত হয়। তারপর গতকাল সোমবার বিকেল তিনটায় সিএমভি তাদের নিজস্ব ইউটিউব চ্যানলে নাটকটি আপলোড করার পর, মাত্র ২০ ঘন্টায় ১০ লক্ষ মানুষ নাটকটি দেখেছেন। যা এবারের ঈদে কম সময়ে বেশি দেখা নাটক।

এ বিষয়ে নাটকটির লেখক যোবায়েদ আহসানের সাথে কথা হলে তিনি সময়ের কণ্ঠস্বরকে জানান, ভালো লাগছে। এত কম সময়ে এত বেশি সংখ্যক দর্শক নাটকটি দেখায় মনে হচ্ছে তাদের কাছে নাটকটি ভালো লেগেছে।  আর দর্শকদের কাছে ভালো লাগলেই একজন লেখকের লেখার স্বার্থকতা।

এর আগে যোবায়েদ আহসানের লিখা এবং মিজানুর রহমান আরিয়ান পরিচালিত ”গজদন্তিনী” নাটকটিও ব্যাপক সাড়া ফেলে ছিল। এতে অভিনয় করেছিলেন আফরান নিশো এবং মেহজাবিন চৌধুরী।

“ তাকে ভালোবাসা বলে” নাটকটির নির্মাতা মিজানুর রহমান আরিয়ান সময়ের কণ্ঠস্বরকে জানান, এটি মূলত দুজন মানুষের একটা মজার জার্নি। যেখানে শুধু প্রেম রয়েছে তা নয়। তার চেয়ে বেশি রয়েছে বন্ধুত্ব। এটাকে রোমান্টিক গল্প বলা ঠিক হবে না। একেবারে অপরিচিত দুজন মানুষের সঙ্গে হঠাৎ পরিচয় ও বন্ধুত্বের গল্প। এরমধ্যে প্রেম নামের অস্পষ্ট একটা বিষয় তৈরি হয়।

অল্প সময়ে নাটকের দর্শক প্রিয়তা নিয়ে জানতে চাইলে মিজানুর রহমান আরিয়ান আরও বলেন, আমি মুলত দর্শকদের জন্যে নাটক বানাই, দর্শকদের কাছে ভালো লাগলে অব্যশই আমার ভালো লাগে।