🕓 সংবাদ শিরোনাম

কর্মীদের আন্দোলনের দিবাস্বপ্ন দেখাচ্ছে বিএনপি: ওবায়দুল কাদেরকরোনাকালে নার্সদের উৎসাহ-অনুপ্রেরণা দিতে বিভিন্ন হাসপাতালে ছুটে যাচ্ছেন মহাপরিচালকপ্রকাশ্যে একই পরিবারের ৩ জনকে গুলি করে হত্যা, হামলাকারী এএসআই আটকযমুনা নদীর তীররক্ষা বাঁধের নির্মাণ কাজ শুরু হবে ৬ মাসের মধ্যেপাবনার চাটমোহরে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধের মৃত্যুআশুলিয়ায় মহাসড়ক থেকে শ্রমিকদের সরাতে পুলিশের টিয়ার শেল-জলকামান, নিহত ১দিনেদুপুরে প্রকাশ্যে গুলি করে একই পরিবারের ৩ জনকে হত্যানেতানিয়াহুর জন্য ১০ বছরের কারাদণ্ড অপেক্ষা করছে: আইনজীবীদক্ষিণ কেরানীগঞ্জে ১৯ কেজি গাঁজাসহ আটক ৩শায়েস্তাগঞ্জে ২৪ ঘন্টার মধ্যে ট্রেনে কাটা পড়ে ২ যুবকের মর্মান্তিক মৃত্যু

  • আজ রবিবার, ৩০ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৩ জুন, ২০২১ ৷

যমুনা নদীতে ডুবে তিন কলেজ ছাত্রীর মর্মান্তিক মৃত্যু


❏ মঙ্গলবার, মে ১৮, ২০২১ রংপুর

গাইবান্ধা প্রতিনিধি- গাইবান্ধার সাঘাটা উপজেলায় যমুনা নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে তিন কলেজ ছাত্রীর মৃত্যু হয়েছে।

আজ মঙ্গলবার (১৮ মে) বিকেলে উপজেলার হলদিয়া ইউনিয়নের চিনিরপটল গ্রামের যমুনা নদীর খেয়াঘাট এলাকা হতে এ তিন ছাত্রীর মরদেহ উদ্ধার করেছে ফায়ার ষ্টেশনের কর্মীরা।

স্থানীয় সূত্রে জানা যায়, বিথি, রিতু ও ফাতেমা নামে তিন কলেজ পড়ুয়া শিক্ষার্থী রংপুর থেকে সাঘাটার কচুয়া গ্রামে পার্থ নামে এক আত্মীয়র বাড়ীতে বেড়াতে আসে। সম্পর্কে বিথি ও রিতু আপন দুই বোন এবং তাদের মামাতো বোন ফাতেমা। বিথী ও রিতু রংপুর সদরের বাবুপাড়া মহল্লার সাইদুর রহমানের মেয়ে ও ফাতেমা ঐ এলাকার রানা মিয়ার মেয়ে।

স্থানীয়রা জানান, এ তিন শিক্ষার্থী আজ দুপুরে যমুনা নদীতে গোসল করতে নামলে এক বোন পানির গভীরে ডুবে যায় পরে তাকে উদ্ধার করতে গিয়ে বাকী দুজনও ডুবে যায়।

পরে স্থানীয়রা ফায়ার ষ্টেশনে খবর দিয়ে এলাকাবাসী ও ফায়ার স্টেশনের প্রচেষ্টায় তাদেরকে উদ্ধার করে সাঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদের তিন জনকেই মৃত্যু ঘোষণা করে।