🕓 সংবাদ শিরোনাম

পাবনার চাটমোহরে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধের মৃত্যুআশুলিয়ায় মহাসড়ক থেকে শ্রমিকদের সরাতে পুলিশের টিয়ার শেল-জলকামান, নিহত ১দিনেদুপুরে প্রকাশ্যে গুলি করে একই পরিবারের ৩ জনকে হত্যানেতানিয়াহুর জন্য ১০ বছরের কারাদণ্ড অপেক্ষা করছে: আইনজীবীদক্ষিণ কেরানীগঞ্জে ১৯ কেজি গাঁজাসহ আটক ৩শায়েস্তাগঞ্জে ২৪ ঘন্টার মধ্যে ট্রেনে কাটা পড়ে ২ যুবকের মর্মান্তিক মৃত্যুটিকার ঘাটতি দূর না হলে সামনে বিপদ: জাতিসংঘ মহাসচিববেইজ্জতিতে পড়েছে বিসিবি, ভয়ে ফোন ধরছেন না পাপনএবার ৬০ হাজার সৌদি নাগরিক ও প্রবাসী নিয়ে হজ পালনের ঘোষণাটাঙ্গাইলে করোনায় তিনজনের মৃত্যু, নতুন আক্রান্ত ২৩ জন

  • আজ রবিবার, ৩০ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৩ জুন, ২০২১ ৷

কক্সবাজারে বিপুল সিগারেটসহ ৩ যুবক আটক

Cox's Bazar news
❏ বুধবার, মে ১৯, ২০২১ চট্টগ্রাম

শাহীন মাহমুদ রাসেল, কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারের উখিয়ায় আমদানী নিষিদ্ধ ১৩০০ প্যাকেট সিগারেটসহ তিন যুবককে আটক করা হয়েছে। আটক সিগারেটের আনুমানিক মূল্য ৩ লাখ ২৫ হাজার টাকা বলে ধারণা করেছে পুলিশ। মঙ্গলবার (১৮ মে) দুপুর আড়াইটার দিকে উখিয়া বাজারের একরাম মার্কেট এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- উপজেলার কুতুপালং পূর্বপাড়ার মোহাম্মদ আলীর ছেলে মোঃ ইসমাইল (২০), একই এলাকার মোঃ ইলিয়াসের ছেলে মোঃ মামুনুর রশিদ (২৫) ও মোঃ ইকবাল (১৯)।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহাম্মদ সনজুর মোরশেদ বলেন, পুলিশের একটি দল উখিয়া বাজারের একরাম মার্কেটের সামনে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। এ সময় বিপুল পরিমাণ অবৈধ সিগারেটসহ তিনজনকে আটক করা হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।