🕓 সংবাদ শিরোনাম

পরীক্ষা এক বছর না দিলে বিরাট ক্ষতি হবে না : শিক্ষামন্ত্রীকর্মীদের আন্দোলনের দিবাস্বপ্ন দেখাচ্ছে বিএনপি: ওবায়দুল কাদেরকরোনাকালে নার্সদের উৎসাহ-অনুপ্রেরণা দিতে বিভিন্ন হাসপাতালে ছুটে যাচ্ছেন মহাপরিচালকপ্রকাশ্যে একই পরিবারের ৩ জনকে গুলি করে হত্যা, হামলাকারী এএসআই আটকযমুনা নদীর তীররক্ষা বাঁধের নির্মাণ কাজ শুরু হবে ৬ মাসের মধ্যেপাবনার চাটমোহরে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধের মৃত্যুআশুলিয়ায় মহাসড়ক থেকে শ্রমিকদের সরাতে পুলিশের টিয়ার শেল-জলকামান, নিহত ১দিনেদুপুরে প্রকাশ্যে গুলি করে একই পরিবারের ৩ জনকে হত্যানেতানিয়াহুর জন্য ১০ বছরের কারাদণ্ড অপেক্ষা করছে: আইনজীবীদক্ষিণ কেরানীগঞ্জে ১৯ কেজি গাঁজাসহ আটক ৩

  • আজ রবিবার, ৩০ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৩ জুন, ২০২১ ৷

ফ্রান্সের জাতীয় দলে ফিরছেন ”বেনজেমা”

Benzema news
❏ বুধবার, মে ১৯, ২০২১ খেলা

স্পোর্টস ডেস্ক: অনাকাঙ্ক্ষিত একটি ঘটনাকে কেন্দ্র করে সেই ২০১৬ সাল থেকে ফ্রান্সের জাতীয় দলের বাইরে করিম বেনজেমা। লা লিগা কাঁপানো এই তারকাকে ছাড়াই ২০১৮ বিশ্বকাপে অংশ নিয়েছিল ফ্রান্স।

এছাড়াও কোচ দিদিয়ের দেশমের সঙ্গে তিক্ততা তার চরমে।এই কারণেই  ধারণা করা হচ্ছিল দেশের জার্সিতে আর কখনোই দেখা যাবে না বেনজেমাকে। তবে আসন্ন ইউরো চ্যাম্পিয়নশিপের আগে হঠাৎ সম্ভাবনা দেখা দিয়েছে বেনজেমার জাতীয় দলে ফেরার।

ফরাসি মিডিয়ায় জোর গুঞ্জন, আবার ফ্রান্সের জার্সিতে ফিরতে যাচ্ছেন বেনজেমা! অতীতের সব তিক্ততা ভুলে রিয়াল তারকাকে নাকি ইউরোর দলে অন্তর্ভুক্ত করার সিদ্ধান্ত নিয়েছেন দেশম।

প্যারিসের প্রভাবশালী পত্রিকা এল ইকুইপে ও লে পেরেসিয়ান এবং মার্কা নিশ্চিত হয়েছে, বেনজেমাকে ২০২০ ইউরো চ্যাম্পিয়নশিপে জাতীয় দলে অন্তর্ভূক্ত করতে চলেছেন ফরাসি দলের কোচ ।

আগামী মাসে শুরু হবে ইউরো। আগুনে ফর্মে থাকা বেনজেমাকে জাতীয় দলে ফেরাতে বড় ভূমিকা রাখছেন ফ্রান্স ফুটবল ফেডারেশনের সভাপতি নোয়েল লে গ্রায়েত।

২০১৬ সালের ইউরো চ্যাম্পিয়নশিপের আগ মুহূর্তেই বেনজেমাকে ফ্রান্স জাতীয় দল থেকে বাদ দেয়া হয়। ম্যাথ্যু ভালবুয়েনা কাণ্ডে ৩৩ বছর বয়সী এই বেনজেমাকে শাস্তিই দিয়েছিলেন কোচ দেশম। পাঁচ বছর পর দু’পক্ষের মধ্যে সম্পর্কের বরফ গলতে শুরু করেছে।