🕓 সংবাদ শিরোনাম

ইভ্যালিতে আরেকটা ‘ডেসটিনি চিত্র’র শঙ্কা রাব্বানীরসুবর্ণচরে স্বামীকে বেঁধে গৃহবধূকে ধর্ষণ, জড়িতদের গ্রেফতার দাবিতে মানববন্ধনটাঙ্গাইলে চুরিকৃত স্বর্ণালঙ্কারসহ আসামি আটকনোয়াখালীতে ২৪ ঘন্টায় ১১৫ জনের দেহে করোনা, শনাক্তের হার ২৮.৬ শতাংশসৌদিতে অবৈধভাবে প্রবেশ করলে ১৫ বছরের জেল ও জরিমানার ঘোষণামাদারীপুরে নির্বাচনী সহিংসতায় আহত শ্রমিকলীগ সভাপতির মৃত্যুভয়ংকর হচ্ছে খুলনা বিভাগ, একদিনেই রেকর্ড ৩২ জনের মৃত্যুটাঙ্গাইলে নতুন করে ১৪৯ জন করোনায় আক্রান্ত, ৩ জনের মৃত্যুইভ্যালিসহ ১০ ই-কমার্সে কেনাকাটায় নিষেধাজ্ঞা দিলো ব্র্যাক ব্যাংকনওমুসলিম ওমর ফারুক হত্যার প্রতিবাদে মানববন্ধন-সংবাদ সম্মেলন, ৬ দফা দাবি

  • আজ বুধবার, ৯ আষাঢ়, ১৪২৮ ৷ ২৩ জুন, ২০২১ ৷

রাজবাড়ীতে নিখোঁজের ২ দিন পর শিশুর বস্তাবন্দি মরদেহ উদ্ধার


❏ বুধবার, মে ১৯, ২০২১ ঢাকা

খন্দকার রবিউল ইসলাম, রাজবাড়ী প্রতিনিধি- রাজবাড়ীর পাংশা উপজেলা কলিমহর ইউনিয়নের সাজুরিয়া গ্রামের নবাব মন্ডলের ছেলে নিখোঁজ শিশু সিয়ামের মরদেহ উদ্ধার করা হয়েছে।

বুধবার (১৯ মে) সকালে নবাব মন্ডলের বাড়ির ১০০ গজ দুরে পাট ক্ষেত থেকে ওই মরদেহ উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, গত ১৬ মে একটি মোটরসাইকেল যোগে অপহরণকারিরা শিশু সিয়ামকে অপহরণ করে নিয়ে যায়। ওই ঘটনায় সিয়ামের বাবা নবাব মন্ডল বাদি হয়ে পাংশা মডেল থানায় সাধারণ ডাইরি করেন।

রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সালাউদ্দিন জানান, শিশু সিয়াম নিখোঁজ হওয়ার পর তার পরিবার একটি সাধারণ ডাইরি (জিডি) করেছিল। কিন্তু গোয়েন্দা পুলিশ, থানা পুলিশ ও সাদা পোশাকে পুলিশ নিয়োজিত করেও শিশুটি উদ্ধার করা যায়নি।

তবে আজ স্থানীয়দের দেওয়া তথ্যের ভিত্তিতে শিশুটির বাড়ির অদুরে একটি পাট ক্ষেত থেকে বস্তাবন্দি মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের ব্যাপারে অভিযান চালছে। সেই সাথে নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।