🕓 সংবাদ শিরোনাম

টাঙ্গাইলে চুরিকৃত স্বর্ণালঙ্কারসহ আসামি আটকনোয়াখালীতে ২৪ ঘন্টায় ১১৫ জনের দেহে করোনা, শনাক্তের হার ২৮.৬ শতাংশসৌদিতে অবৈধভাবে প্রবেশ করলে ১৫ বছরের জেল ও জরিমানার ঘোষণামাদারীপুরে নির্বাচনী সহিংসতায় আহত শ্রমিকলীগ সভাপতির মৃত্যুভয়ংকর হচ্ছে খুলনা বিভাগ, একদিনেই রেকর্ড ৩২ জনের মৃত্যুটাঙ্গাইলে নতুন করে ১৪৯ জন করোনায় আক্রান্ত, ৩ জনের মৃত্যুইভ্যালিসহ ১০ ই-কমার্সে কেনাকাটায় নিষেধাজ্ঞা দিলো ব্র্যাক ব্যাংকনওমুসলিম ওমর ফারুক হত্যার প্রতিবাদে মানববন্ধন-সংবাদ সম্মেলন, ৬ দফা দাবিআ.লীগ অতীতে জনগণের সঙ্গে ছিল, ভবিষ্যতেও থাকবে : কাদের২৪ ঘন্টায় রাজশাহী মেডিকেলের করোনা ওয়ার্ডে ১৬ জনের মৃত্যু

  • আজ বুধবার, ৯ আষাঢ়, ১৪২৮ ৷ ২৩ জুন, ২০২১ ৷

পদ্মায় গোসল করতে নেমে দুই বন্ধুর মৃত্যু

man
❏ বুধবার, মে ১৯, ২০২১ ঢাকা

মোঃ রুবেল ইসলাম তাহমিদ, মুন্সীগঞ্জ- লৌহজংয়ের পদ্মা নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে দুই বন্ধু মাহিম বেপারী (২০) ও সিমান্ত (১৮) মৃত্যুর খবর পাওয়া গেছে।

মাহিমের চাচা সাবুন বেপারী জানাযায়, বুধবার দুপুর সাড়ে ১২ টার দিকে উপজেলার দক্ষিন মর্শদগাঁও গ্রামের সেবুন বেপারীর ছেলে মাহিম বেপারী, টিপু খনকারের ছেলে সিমান্ত ও সালাউদ্দিন মাদবরের ছেলে একান্তসহ ৫/৬ বন্ধু মিলে এক সাথে গোসল করতে যায় উপজেলার বেজগাঁও ইউনিয়নের বাঘের বাড়ি এলাকায় পদ্মা নদীতে।

প্রবল স্রোতের তোড়ে তিন জন ভেসে গেলে বাকি দুই বন্ধুর ডাকচিৎকারে আশপাশে থাকা লোকজন ছুটে এসে নদী থেকে একান্তসহ তিন জনকে উদ্বার করে লৌহজং সদর হাসপাতালে নিয়ে গেলে দুই বন্ধু মাহিম ও সিমান্তকে কর্তব্যরত ডাক্তার মৃত্যু ঘোষণা করেন। একান্তকে ভর্তি রাখা হয়েছে হাসপাতালে।

লৌহজং থানার অফিসার ইনচার্জ মো. আলমঙ্গীর হোসাইন পদ্মায় ডুবে দুই বন্ধুর মৃত্যু খবরটি নিশ্চিত করেছেন।

এদিকে একসঙ্গে দুই বন্ধুর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমেছে। তাদের বাবা মা ও আত্মীয়স্বজন বার বার মূর্ছা যাচ্ছেন। তাদের কান্নায় আকাশ বাতাস ভারি হয়ে উঠেছে।