🕓 সংবাদ শিরোনাম

যেকোনো সময় সারা দেশে ‘শাটডাউন’ ঘোষণা : জনপ্রশাসন প্রতিমন্ত্রীসারা দেশে ১৪ দিনের ‘শাটডাউনের’ সুপারিশশাহজাদপুরে আনসার সদস্যের বিরুদ্ধে আদিবাসী নারীকে ধর্ষণ চেষ্টার অভিযোগব্র্যাক-এশিয়ার পর ঢাকা ব্যাংক থেকেও নিষিদ্ধ ইভ্যালি!বগুড়ায় করোনা আক্রান্ত ও মৃতের সংখ্যা একদিনে সব রেকর্ড ভেঙেছেসন্ধ্যা হলেই সৌর বিদ্যুতে আলোকিত হবে মির্জাপুর পৌরসভা২৪ ঘন্টায় শনাক্ত ছাড়াল ৬ হাজার, মৃত্যু ৮১ জনেরচুয়াডাঙ্গায় করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে যাওয়ার আশঙ্কাদেশে খাদ্যের পর্যাপ্ত মজুদ রয়েছে: খাদ্যমন্ত্রীসিনহা হত্যা মামলার পলাতক আসামি কনস্টেবল সাগর দেবের আত্মসমর্পন

  • আজ শুক্রবার, ১১ আষাঢ়, ১৪২৮ ৷ ২৫ জুন, ২০২১ ৷

কর্ণফুলীতে মুরাদ খুনের ঘটনায় ৬ জনকে আসামি করে মামলা

Chattragram news
❏ বৃহস্পতিবার, মে ২০, ২০২১ চট্টগ্রাম

জে জাহেদ, চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রাম কর্ণফুলীর চরলক্ষ্যা বোর্ড বাজারে ছুরিকাঘাতে মোঃ মুরাদ (২৪) নামে যুবক খুনের ঘটনায় ৬ জনকে আসামি করে থানায় মামলা করা হয়েছে।

গতকাল বুধবার রাত ৮টায় নিহত মুরাদের মা রাবেয়া বসরী (৫০) বাদি হয়ে সিএমপির কর্ণফুলী থানায় মামলা দায়ের করেন। মুরাদ চরলক্ষ্যা ইউনিয়নের ০৪ নং ওয়ার্ডের বশর হাজীর বাড়ির মরহুম আবদুর রহিম প্রকাশ রহিম কসাইয়ের ছেলে।

মামলার বিষয়টি নিশ্চিত করেন কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ দুলাল মাহমুদ।

দায়ের করা মামলায় নাম উল্লেখিত ৬ (ছয়) আসামিরা হলেন-উপজেলার চরলক্ষ্যা গ্রামের সাইফুল ইসলাম সাগর, আজহারুল ইসলাম, মোঃ ফারুক, মোঃ মেহেদী, মোঃ ফেরকান ও মোহাম্মদ আলী।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই (নিরস্ত্র) বেলায়েত হোসেন জানান, ‘সন্ধ্যার পর মামলা রুজু করা হয়েছে। আইন অনুযায়ি অবশ্যই আসামিদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।’

প্রসঙ্গত, গতকাল (মঙ্গলবার) রাত ১০ টায় সময় মুরাদ ও স্থানীয় যুবলীগ নেতা সাইফুল ইসলাম সাগরের সঙ্গে জমিজমার বিরোধ ও মাটি ভরাটকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে হাতাহাতি ও কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে উত্তেজনা চরম পর্যায়ে পৌঁছলে মুরাদের বুকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। এতে গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজন মুরাদ কে উদ্ধার করে প্রথমে উপজেলার সাউথ চট্টগ্রাম হাসপাতাল এবং পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

স্থানীয় সুত্রে জানায়, আসামিরা বেশির ভাগেই চরলক্ষ্যা গ্রামের। এরা এলাকায় বিভিন্ন অপরাধ কর্মকান্ডের সাথে জড়িত।