🕓 সংবাদ শিরোনাম

সুবর্ণচরে স্বামীকে বেঁধে গৃহবধূকে ধর্ষণ, জড়িতদের গ্রেফতার দাবিতে মানববন্ধনটাঙ্গাইলে চুরিকৃত স্বর্ণালঙ্কারসহ আসামি আটকনোয়াখালীতে ২৪ ঘন্টায় ১১৫ জনের দেহে করোনা, শনাক্তের হার ২৮.৬ শতাংশসৌদিতে অবৈধভাবে প্রবেশ করলে ১৫ বছরের জেল ও জরিমানার ঘোষণামাদারীপুরে নির্বাচনী সহিংসতায় আহত শ্রমিকলীগ সভাপতির মৃত্যুভয়ংকর হচ্ছে খুলনা বিভাগ, একদিনেই রেকর্ড ৩২ জনের মৃত্যুটাঙ্গাইলে নতুন করে ১৪৯ জন করোনায় আক্রান্ত, ৩ জনের মৃত্যুইভ্যালিসহ ১০ ই-কমার্সে কেনাকাটায় নিষেধাজ্ঞা দিলো ব্র্যাক ব্যাংকনওমুসলিম ওমর ফারুক হত্যার প্রতিবাদে মানববন্ধন-সংবাদ সম্মেলন, ৬ দফা দাবিআ.লীগ অতীতে জনগণের সঙ্গে ছিল, ভবিষ্যতেও থাকবে : কাদের

  • আজ বুধবার, ৯ আষাঢ়, ১৪২৮ ৷ ২৩ জুন, ২০২১ ৷

জামালপুরে ধর্ষণের শিকার শিশু জন্ম দিলো পুত্র সন্তান

jamalpur news
❏ বৃহস্পতিবার, মে ২০, ২০২১ ময়মনসিংহ

রকিব হাসান নয়ন, জামালপুর প্রতিনিধি: জামালপুরে সরিষাবাড়ীতে ধর্ষণের শিকার পঞ্চম শ্রেণীর শিক্ষার্থী পুত্রসন্তানের জন্ম দিয়েছে।

গত (৮মে) ভুয়াপুর বেসরকারি সোনিয়া হসপিটাল এ সিজারের মাধ্যমে শিশুটি ভূমিষ্ট হয়। সন্তান জন্ম দেওয়ার পরই নির্যাতিতার পরিবার দিশেহারা হয়ে পড়েছে। কিন্তু এলাকায় প্রভাবশালী ব্যক্তিদের চাপের কারণে নবজাতক কে বিক্রি করে দেওয়া হয়।

হাসপাতাল সূত্রে জানা যায়,শনিবার (৮মে)সকালের দিকে ভর্তি করা হয় অন্তঃসত্ত্বা ওই শিশুকে । পরে শিশুটির সিজার অস্ত্রোপচার করে পুত্র সন্তানের মা হন।

শিশুটাকে হাসপাতালে ভর্তি করার সময় বয়স দেখানো হয়েছে ১৮। ধর্ষণের শিকার শিশুটি স্থানীয় বাসুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর শিক্ষার্থী।

জানা যায়,জামালপুরে সরিষাবাড়ী উপজেলার পিংনা ইউনিয়নের বাসুরিয়া গ্রামের এক পঞ্চম শ্রেণীর শিক্ষার্থীকে লোভ দেখিয়ে একাধিকবার ধর্ষণ করে একই এলাকার সুরুজ মিয়া (৪২) নামে এক ব্যক্তি। ধর্ষণের শিকার হওয়া ঘটনা জানাজানি হওয়ার পর পরেই এলাকার প্রভাবশালী মাতব্বরেরা সালিশ করে আসছে একাধিকবার। গত ৮ (মে) একটি বেসরকারি হাসপাতালে অস্ত্রোপচার করে পুত্র সন্তান হয়।

পিংনা ইউনিয়নের চেয়ারম্যান খন্দকার মোতাহার হোসেন, ধর্ষণের বিষয়টি আমি শুনেছি মুখে মুখে , কিছু প্রভাবশালী নেতারা একাধিকবার সালিশি করেছে সালিশিতে কি হয়েছে না হয়েছে সেগুলো আমি কিছুই জানিনা।

পিংনা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, নজরুল ইসলাম বলেন ,এই বিষয়ে আমি কিছু জানিনা। আমাকে জড়াবেন না। সালিশি করেছেন ,হাফিজ মিলিটারি ,মোখলেছুর রহমান,আক্তার হোসেন। তারা এ বিষয়ে বিস্তারিত জানেন।

জামালপুরে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) থেকে ইনসিডেন্ট রিপোর্টে জানানো হয়, গতকাল ১৯ (মে) সন্ধ্যা খবর পাই যে, সরিষাবাড়ী থানা এলাকার পিংনা ইউনিয়নের বাশুরিয়া গ্রামের একজন পঞ্চম শ্রেণীর ছাত্রী ধর্ষিত হয়ে অবশেষে সন্তান প্রসব করেছে এবং ইতিপূর্বে নাকি ধর্ষণ এর পর এলাকার প্রভাবশালী লোকজন এটা ধামাচাপা দেওয়ার চেষ্টা করেছে। ঘটনা শুনতে পেয়ে আমরা দ্রুতগতিতে সরিষাবাড়ী থানা এবং তারাকান্দি তদন্ত কেন্দ্রের সকল অফিসার ফোর্স এর সমন্বয়ে দুইটি টিম ভিকটিমের বাড়িতে চলে যাই, ভিকটিম এর সাথে তার বাড়িতে গিয়ে যোগাযোগের চেষ্টা করি,কিন্তু সে বাড়িতে ছিল না।সেই সাথে শালিস-দরবারের সাথে সম্পৃক্ত প্রধান দুজনকে জিজ্ঞাসাবাদ করার জন্য তদন্ত কেন্দ্রে নিয়ে আসি।

অতঃপর জানতে পারি যে গত ২৯/০৪/২০২১ ইং তারিখ, জামালপুর জেলার নারী ও শিশু বিচারিক আদালতে ভিকটিমের বাবা বাদী হয়ে একটি মোকাদ্দমা দায়ের করেন যার নাম্বারঃ ৬৯। নারী ও শিশু বিচারিক আদালত মামলাটির তদন্তভার জামালপুর পিবিআই কে দেন, যার নথি পিবিআই ১২/০৫/২০২১ ইং তারিখে রিসিভ করে।বিষয়টি বিজ্ঞ আদালতের নির্দেশে পিবিআইয়ের কাছে তদন্তাধীন রয়েছে।