টাঙ্গাইলে পুকুর থেকে ভাই-বোনের মরদেহ উদ্ধার

lash
❏ শনিবার, মে ২২, ২০২১ ঢাকা

তোফাজ্জল, টাঙ্গাইল প্রতিনিধি- টাঙ্গাইলে পুকুর থেকে সহধর ভাই বোনের মরদেহ উদ্ধার করেছে স্থানীয়রা।

শনিবার (২২ মে) দুপুরে সদর উপজেলার দাইন্যা ইউনিয়নের শ্রীফলিয়াটা গ্রাম থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। বিষয়টি স্থানীয় ইউপি সদস্য মো. শাহ আলম নিশ্চিত করেছেন। নিহতদের পরিবারের দাবি এটি হত্যাকান্ড।

নিহতরা হচ্ছে, টাঙ্গাইল পৌর এলাকার পশ্চিম আকুর টাকুর পাড়া এলাকার আদম মন্ডলের মেয়ে মোছা. আবিদা (১৪) ও ছেলে মো. রিফাত (৮)।

শাহ আলম জানান, শ্রীফলিয়াটা গ্রামের রেনু বেগম আদম মন্ডলের বাসায় ভাড়া থেকে শহরে আয়ার কাজ করতেন। রেনু বেগমের ছেলে বিয়ের দাওয়াত খেতে গত শুক্রবার আবিদা ও রিফাত শ্রীফলিয়াটা গ্রামে যান।

শনিবার সকাল সাড়ে ১১টায় তাদের বাড়ি পাশ্ববর্তী এক পুকুরে রেনু বেগমের সাথে ওই দুই ভাই বোন গোসল করতে যান। তাদের পুকুর ঘাটে রেখে রেনু বেগম বাড়িতে কাপড়ের জন্য যান। ফিরে এসে দেখতে পায় তারা পানিতে ভেসে রয়েছে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

বাবা আদম মন্ডল জানান, গতকাল শুক্রবার তার ছেলে মেয়ে ওই বাড়িতে বেড়াতে যায়। আজ সকাল ১১ টার দিকে তাকে মোবাইল ফোনে জানানো হয় তার ছেলে মেয়ে পাওয়া যাচ্ছে না। পরে তিনি দুপুরে পাশ্ববর্তী বাঘিল বাজারের এক ফার্মেসীতে গিয়ে তার ছেলে মেয়ের লাশ দেখতে পান। পরিকল্পিতভাবে তার ছেলে মেয়েকে হত্যা করা হয়েছে বলে তিনি জানান।

রেনু বেগমকে বাড়িতে না পাওয়ায় তার বক্তব্য পাওয়া সম্ভব হয়নি।

টাঙ্গাইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর মোশারফ হোসেন জানান, ময়না তদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর রহস্য জানা যাবে।