🕓 সংবাদ শিরোনাম

সুবর্ণচরে স্বামীকে বেঁধে গৃহবধূকে ধর্ষণ, জড়িতদের গ্রেফতার দাবিতে মানববন্ধনটাঙ্গাইলে চুরিকৃত স্বর্ণালঙ্কারসহ আসামি আটকনোয়াখালীতে ২৪ ঘন্টায় ১১৫ জনের দেহে করোনা, শনাক্তের হার ২৮.৬ শতাংশসৌদিতে অবৈধভাবে প্রবেশ করলে ১৫ বছরের জেল ও জরিমানার ঘোষণামাদারীপুরে নির্বাচনী সহিংসতায় আহত শ্রমিকলীগ সভাপতির মৃত্যুভয়ংকর হচ্ছে খুলনা বিভাগ, একদিনেই রেকর্ড ৩২ জনের মৃত্যুটাঙ্গাইলে নতুন করে ১৪৯ জন করোনায় আক্রান্ত, ৩ জনের মৃত্যুইভ্যালিসহ ১০ ই-কমার্সে কেনাকাটায় নিষেধাজ্ঞা দিলো ব্র্যাক ব্যাংকনওমুসলিম ওমর ফারুক হত্যার প্রতিবাদে মানববন্ধন-সংবাদ সম্মেলন, ৬ দফা দাবিআ.লীগ অতীতে জনগণের সঙ্গে ছিল, ভবিষ্যতেও থাকবে : কাদের

  • আজ বুধবার, ৯ আষাঢ়, ১৪২৮ ৷ ২৩ জুন, ২০২১ ৷

ভেজাল মধু তৈরির সারঞ্জাম ও ১৫ বস্তা চিনিসহ সুন্দরবন থেকে ৭ মৌয়াল আটক

Shatkhira news
❏ শনিবার, মে ২২, ২০২১ খুলনা

জাহিদ হোসাইন, সাতক্ষীরা প্রতিনিধি: পশ্চিম সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জ এলাকার বাদেরজেলে এলাকা থেকে ভেজাল মধু তৈরির সারঞ্জাম ও ১৫ বস্তা চিনিসহ ৭ মৌয়ালকে আটক করেছে বন বিভাগ।

শুক্রবার (২১ মে) সন্ধ্যায় সুন্দরবনের গহিন থেকে তাদের আটক করা হয়।

আটক মৌয়ালরা হলেন, শ্যামনগর উপজেলার গাবুরা ইউনিয়নের সোরা গ্রামের নুরমান আলীর ছেলে আবদুস সাত্তার (৪৫), হাজের বৈদ্যের ছেলে কুব্বাত আলী (৫০), মৃত এলাহী বক্সের ছেলে শাহদাত হোসেন (৫০), ছদরুল গাজীর ছেলে সাহেব আলী (৫২), ফুলচাঁদ গাজীর ছেলে মজিদ গাজী (৫০), ইয়াছিন গাজী (৪৫) ও মোসলেম সানার ছেলে আবু বক্কর (৫২)।

সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের বুড়িগোয়ালিনী ফরেস্ট স্টেশন কর্মকর্তা সুলতান আহমেদ বলেন, মধু সংগ্রহের জন্য তারা পাস সুন্দরবনে গিয়েছিলেন। আটককৃতদের কাছ থেকে দুটি নৌকা, ১৫ বস্তা চিনি, ৩৫টি ড্রাম, ৯টি দড়িসহ অন্যান্য সারঞ্জাম উদ্ধার করা হয়েছে। তারা সুন্দরবনে গিয়ে ভেজাল মধু তৈরি করতেন। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থার প্রস্তুতি চলছে।