পুলিশের কাছ থেকে হাতকড়াসহ আসামি ছিনতাই

Lalmmonirhat news
❏ রবিবার, মে ২৩, ২০২১ রংপুর

মোঃ ইউনুস আলী, লালমনিরহাট প্রতিনিধিঃ লালমনিরহাটের কালীগঞ্জ থানা পুলিশের কাছ থেকে হাতকড়াসহ আশরাফুল ইসলাম (২৭) নামে এক আসামিকে ছিনিয়ে নেয়ার অভিযোগ উঠেছে তার আত্মীয়-স্বজনের বিরুদ্ধে।

শনিবার (২২ মে) দুপুরে ওই উপজেলার চন্দ্রপুর ইউনিয়নের লতাবর বটতলা এলাকায় ঘটনাটি ঘটে। পলাতক আসামি ওই এলাকার আক্কাস আলীর ছেলে বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মোটরসাইকেল চুরি সংক্রান্ত ঘটনায় আশরাফুল ইসলামের নামে লালমনিরহাট ও নীলফামারী জেলায় একাধিক মামলা রয়েছে। এরই মধ্যে তার বিরুদ্ধে একটি মামলায় ওয়ারেন্ট জারি করেন আদালত। শনিবার দুপুরে কালীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) মোহাম্মদ আলীকে তার এলাকা থেকে গ্রেফতার করে নিয়ে আসার সময় তার স্বজনেরা পুলিশের উপর চড়াও হয়ে তাকে ছিনিয়ে নেন।

খবর পেয়ে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ ফোর্স পাঠানো হলেও এ রিপোর্ট লেখা পর্যন্ত তাকে পুনরায় গ্রেফতার বা হাতকড়া উদ্ধার করতে পারেনি পুলিশ।

কালীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু মোঃঃ সাজ্জাদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তাকে গ্রেফতার ও হাতকড়া উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে। আসামি ছিনতাইয়ের ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।