🕓 সংবাদ শিরোনাম

মাদারীপুরে নির্বাচনী সহিংসতায় আহত শ্রমিকলীগ সভাপতির মৃত্যুভয়ংকর হচ্ছে খুলনা বিভাগ, একদিনেই রেকর্ড ৩২ জনের মৃত্যুটাঙ্গাইলে নতুন করে ১৪৯ জন করোনায় আক্রান্ত, ৩ জনের মৃত্যুইভ্যালিসহ ১০ ই-কমার্সে কেনাকাটায় নিষেধাজ্ঞা দিলো ব্র্যাক ব্যাংকনওমুসলিম ওমর ফারুক হত্যার প্রতিবাদে মানববন্ধন-সংবাদ সম্মেলন, ৬ দফা দাবিআ.লীগ অতীতে জনগণের সঙ্গে ছিল, ভবিষ্যতেও থাকবে : কাদের২৪ ঘন্টায় রাজশাহী মেডিকেলের করোনা ওয়ার্ডে ১৬ জনের মৃত্যুইভ্যালির সম্পদ ৬৫ কোটি, দেনার পরিমাণ ৪০৩ কোটি ৮০ লাখ টাকাবঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধাঢাকা-মাওয়া মহাসড়কে কঠোর অবস্থানে পুলিশ

  • আজ বুধবার, ৯ আষাঢ়, ১৪২৮ ৷ ২৩ জুন, ২০২১ ৷

শ্বশুরবাড়ি ঘুরতে গিয়ে ব্রহ্মপুত্র নদীতে ডুবে যুবকের মৃত্যু

Mymensing news
❏ সোমবার, মে ২৪, ২০২১ ময়মনসিংহ

কামরুজ্জামান মিন্টু, স্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহের ত্রিশালে শ্বশুরবাড়ি বেড়াতে গিয়ে ব্রহ্মপুত্র নদে গোসলের সময় নিখোঁজ যুবকের ভাসমান মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস।

ঈশ্বরগঞ্জ উপজেলার রাজিবপুর ইউনিয়নের চর রামমোহন এলাকা থেকে কিছুটা দূরে রোববার দুপুরে মরদেহটি উদ্ধার করা হয়।

মৃত শফিকুল ইসলামের বাড়ি গফরগাঁও উপজেলার নতুনবাজার এলাকায়। গত ১৬ মে ত্রিশালের ৪ নম্বর কানিহারী ইউনিয়নের ডাকবাগাজারিয়া গ্রামের মনি আক্তারের সঙ্গে তার বিয়ে হয়। বিয়ের পর শনিবার তিনি স্ত্রীসহ শ্বশুরবাড়ি বেড়াতে যান। তার শ্বশুরবাড়ি থেকে পাঁচশ গজ দূরে ব্রহ্মপুত্র।

ময়মনসিংহ ফায়ার সার্ভিস স্টেশনের লিডার ফজলুল রহমান জানান, শনিবার বিকেলে ব্রহ্মপুত্র নদে গোসল করতে গিয়ে নিখোঁজ হন শফিকুল। ওই দিন বিকেল পাঁচটা থেকে রাত আটটা পর্যন্ত উদ্ধার অভিযান চালায় ফায়ার সার্ভিস।

তাকে খুঁজে না পেয়ে রোববার সকাল থেকে আবার অভিযান চালানো হয়। এরপর মরদেহটি ভেসে উঠলে ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করেন।

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। পরিবারের কারো অভিযোগ না থাকায় থানায় অপমৃত্যুর মামলা হবে।