🕓 সংবাদ শিরোনাম

ইভ্যালিসহ দেশের ই-কমার্সে আরেকটা ‘ডেসটিনি চিত্র’র শঙ্কা রাব্বানীরসুবর্ণচরে স্বামীকে বেঁধে গৃহবধূকে ধর্ষণ, জড়িতদের গ্রেফতার দাবিতে মানববন্ধনটাঙ্গাইলে চুরিকৃত স্বর্ণালঙ্কারসহ আসামি আটকনোয়াখালীতে ২৪ ঘন্টায় ১১৫ জনের দেহে করোনা, শনাক্তের হার ২৮.৬ শতাংশসৌদিতে অবৈধভাবে প্রবেশ করলে ১৫ বছরের জেল ও জরিমানার ঘোষণামাদারীপুরে নির্বাচনী সহিংসতায় আহত শ্রমিকলীগ সভাপতির মৃত্যুভয়ংকর হচ্ছে খুলনা বিভাগ, একদিনেই রেকর্ড ৩২ জনের মৃত্যুটাঙ্গাইলে নতুন করে ১৪৯ জন করোনায় আক্রান্ত, ৩ জনের মৃত্যুইভ্যালিসহ ১০ ই-কমার্সে কেনাকাটায় নিষেধাজ্ঞা দিলো ব্র্যাক ব্যাংকনওমুসলিম ওমর ফারুক হত্যার প্রতিবাদে মানববন্ধন-সংবাদ সম্মেলন, ৬ দফা দাবি

  • আজ বুধবার, ৯ আষাঢ়, ১৪২৮ ৷ ২৩ জুন, ২০২১ ৷

ইতালিতে ক্যাবল কার বিধ্বস্ত হয়ে নিহত ১৪


❏ সোমবার, মে ২৪, ২০২১ আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক-ইতালির উত্তরাঞ্চলে মত্তারনে পর্বতে ওঠার সময় তার ছিড়ে একটি ক্যাবল কার মাটিতে পড়ে গেছে। এতে ১৪ জিন নিহত এবং এক শিশু গুরুতর আহত হয়েছে। খবর আলজাজিরার।

দেশটির অবকাঠামোবিষয়ক মন্ত্রী এক বিবৃতিতে জানান, স্থানীয় সময় রোববার দুপুর সাড়ে ১২টার দিকে তার ছিড়ে ১০০ মিটার ওপর থেকে ক্যাবল কারটি মাটিতে ধসে পড়ে ওই হতাহতের ঘটনা ঘটে।

স্ট্রেসা শহর থেকে ওই ক্যাবল কারে করে পর্যটক ও স্থানীয় বাসিন্দারা সমুদ্র পৃষ্ঠ থেকে এক হাজার ৪০০ মিটার ওপরের ওই পর্বতে যাচ্ছিলেন।

স্ট্রেসা থেকে যাত্রা করার ২০ মিনিট পরই এটি বিধ্বস্ত হয়। ইতালির প্রধানমন্ত্রী ম্যারিও দ্রাঘি এবং স্থানীয় স্ট্রেসা শহরের মেয়র মারসেলা সেভেরিনো এ দুর্ঘটনায় হতাহতের প্রতি গভীর শোক ও সমবেদন প্রকাশ করেছেন।