🕓 সংবাদ শিরোনাম
  • আজ বুধবার, ২ আষাঢ়, ১৪২৮ ৷ ১৬ জুন, ২০২১ ৷

চট্টগ্রামে বজ্রপাতে তিনজনের মৃত্যু

Rangpur news
❏ সোমবার, মে ২৪, ২০২১ চট্টগ্রাম

চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রাম ও বান্দরবানে বজ্রপাতে তিনজনের মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে।

জানা গেছে, আনোয়ারায় বজ্রপাতে দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। সোমবার (২৪ মে) আনোয়ারা থানা পুলিশ লাশ দুইটি উদ্ধার করেন।

এর আগে রবিবার সন্ধ্যায় রাজমিস্ত্রীর কাজ শেষে বাড়ি ফেরার পথে উপজেলার পশ্চিম বরৈয়া গ্রামের বারিয়্যের ঘোনা এলাকায় আকস্মিক বজ্রপাতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

লামা উপজেলার আজিজনগর ইউনিয়নের সাধু রাবার বাগান এলাকায় চন্দ্র বানু (৪৩) নামের এক নারীর মৃত্যু হয়েছে। তিনি ওই এলাকার মোহাম্মদ দাউদ আলীর স্ত্রী। রবিবার (২৩ মে) সন্ধ্যা সোয়া ৭টায় এ ঘটনা ঘটে।

বজ্রপাতে নিহত আবুল কাশেম (৩৮) পশ্চিম বৈরিয়া এলাকার মৃত আজির রহমানের ছেলে এবং একই এলাকার মৃত অছি মিয়ার ছেলে মো. ইলিয়াছ (৪৫)।

নিহত ইলিয়াছের স্ত্রী আনোয়ারা বেগম জানান, সন্ধ্যায় ঝড় বৃষ্টি শুরু হলে আমার স্বামী কে ফোন করি চলে আসার জন্য এবং ছাতা পাঠাব কিনা ও জিজ্ঞেস করি। সে বলে ছাতা লাগবে না ফিরতে দেরী হবে। পরে রাত ৮ বেজে গেলেও বাড়িতে না ফেরায় ফোন করলে ফোন বন্ধ পায় তখন খোঁজাখুজি করে রাত ২ টার দিকে বারিয়রো গোনায় তাদের জলসানো দেহ দেখতে পাই। তখন রাত সাড়ে তিনটার দিকে পুলিশ এসে লাশ থানায় নিয়ে যায়।

একই কথা জানান নিহত আবুল কাশেমের স্ত্রী জুলেহা আক্তার। নিহত আবুল কাশেমের দুই ছেলে ও এক মেয়ে রয়েছে এবং ইলিয়াছের দুই ছেলে দুই মেয়ে আছে বলে জানা গেছে।

আনোয়ারা থানার অফিসার ইনচার্জ ওসি এস এম দিদারুল ইসলাম সিকদার বলেন, সোমবার ভোর সাড়ে তিনটার দিকে খবর পেয়ে লাশ দুইটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। আইনি প্রক্রিয়া শেষ করে লাশ দুইটি তাদের পরিবারকে হস্তান্তর করা হবে।