🕓 সংবাদ শিরোনাম
  • আজ বুধবার, ২ আষাঢ়, ১৪২৮ ৷ ১৬ জুন, ২০২১ ৷

ফরিদপুরে ওষুধ ব্যবসায়ীর ক্ষত-বিক্ষত গলাকাটা লাশ উদ্ধার

solyman
❏ সোমবার, মে ২৪, ২০২১ ঢাকা

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের ভাঙ্গার সোলাইমান মল্লিক (৪৭) নামের এক ওষুধ ব্যবসায়ীর ক্ষত-বিক্ষত গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। সে পাঁচদিন ধরে নিখোঁজ ছিলেন বলে পরিবারের দাবি।

সোমবার (২৪ মে) ভোর রাতে গোপালগঞ্জের মোহাম্মাদ পাড়া নামক এলাকার একটি ২য় তলার বাসা থেকে ওই ব্যাবসায়ীর লাশ উদ্বার করা হয়।

নিহতের বাড়ি ফরিদপুরের ভাঙ্গার গঙ্গাদরদী গ্রামে। সে ওই গ্রামের আব্দুল মল্লিকের ছেলে।

নিহতে স্ত্রী আরিফা বেগম অভিযোগ করে বলেন, শারমিন আক্তার নামের এক মহিলার সাথে আমার স্বামীর পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়ে। বৃহস্পতিবার দুপুরে বাসা থেকে কোন কিছু না বলে দোকান হয়ে গোপালগঞ্জে চলে যায়। গত শুক্রবার সকালে ফোন দিলে বলে আমি ঝামেলায় আছি বলে কেটে দেয়। এরপর তার আর কোন খোঁজ না পেয়ে, শনিবার সন্ধ্যায় আমি সোনাডাঙ্গা থানায় একটি সাধারণ ডায়েরি করি।

তিনি বলেন, পরকীয়ার জের ধরে এই হত্যাকান্ডটি ঘটিয়েছে।

নির্মমভাবে খুন হওয়া সোলাইমানকে হারিয়ে পরিবার ও আত্মীয়-স্বজনের মধ্যে চলছে কান্নার রোল।

গোপালগঞ্জ সদর থানার ওসি মোঃ মনিরুল ইসলাম গণমাধ্যমকে জানান, সোলাইমানের পঁচন ধরা লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পরকীয়া সম্পর্কের জের ধরে এই হত্যাকান্ডটি ঘটতে পারে। ২-৩ দিন পূর্বে তাকে বাসার মধ্যে মেরে ফেলে রেখে চলে যায় ঘাতকেরা। ঐ বাসা থেকে যৌন উত্তেজক ট্যাবলেট ও সিরাপ উদ্ধার করা হয়েছে।