🕓 সংবাদ শিরোনাম

সুবর্ণচরে স্বামীকে বেঁধে গৃহবধূকে ধর্ষণ, জড়িতদের গ্রেফতার দাবিতে মানববন্ধনটাঙ্গাইলে চুরিকৃত স্বর্ণালঙ্কারসহ আসামি আটকনোয়াখালীতে ২৪ ঘন্টায় ১১৫ জনের দেহে করোনা, শনাক্তের হার ২৮.৬ শতাংশসৌদিতে অবৈধভাবে প্রবেশ করলে ১৫ বছরের জেল ও জরিমানার ঘোষণামাদারীপুরে নির্বাচনী সহিংসতায় আহত শ্রমিকলীগ সভাপতির মৃত্যুভয়ংকর হচ্ছে খুলনা বিভাগ, একদিনেই রেকর্ড ৩২ জনের মৃত্যুটাঙ্গাইলে নতুন করে ১৪৯ জন করোনায় আক্রান্ত, ৩ জনের মৃত্যুইভ্যালিসহ ১০ ই-কমার্সে কেনাকাটায় নিষেধাজ্ঞা দিলো ব্র্যাক ব্যাংকনওমুসলিম ওমর ফারুক হত্যার প্রতিবাদে মানববন্ধন-সংবাদ সম্মেলন, ৬ দফা দাবিআ.লীগ অতীতে জনগণের সঙ্গে ছিল, ভবিষ্যতেও থাকবে : কাদের

  • আজ বুধবার, ৯ আষাঢ়, ১৪২৮ ৷ ২৩ জুন, ২০২১ ৷

ঈদে ওটিটিতে বাজিমাত নিরবের ‘কসাই’

nirab
❏ সোমবার, মে ২৪, ২০২১ বিনোদন

নিজস্ব প্রতিবেদক, সময়ের কণ্ঠস্বর- মহামারি করোনার কারণে এবার ঈদেও সিনেমা হলে মুক্তি পায়নি নতুন কোনও চলচ্চিত্র। তবে ওটিটি প্ল্যাটফর্ম আই থিয়েটার ঈদের দিন মুক্তি পেয়েছে চিত্রনায়ক নিরব হোসেনের ‘কসাই’। যার কারণে বাড়তি উচ্ছ্বাস কাজ করেছে এ নায়কের মধ্যে।

ছবিটি নির্মাণ করেছেন অনন্য মামুন। এই ছবির মাধ্যমে ওটিটি প্ল্যাটফরমে প্রথমবারের মতো কোনো ঢাকাই ছবি ঈদে মুক্তি পেয়েছে। ‘হিংস্রতাই নেশা’ স্লোগানে ছবিটি নির্মিত হয়েছে সত্য ঘটনা অবলম্বনে।

সেলিব্রেটি প্রডাকশন হাউস প্রযোজিত এ সিনেমায় নিরব ছাড়াও অভিনয় করেছেন রাশেদ অপু, নওশাবা, শাহীন মৃধা, প্রিয়মনি, এল আর খান সীমান্ত, রিও প্রমুখ। আইথিয়েটার অ্যাপে মাত্র ২০ টাকা সাবস্কিপশন ফি দিয়ে দেখতে পাওয়া যাচ্ছে ছবিটি।

‘কসাই’ ছবি যারাই দেখছেন তারাই সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রশংসা করছেন। প্রশংসায় ভাসাচ্ছেন ছবিটির অন্যতম মূখ্য চরিত্র রাশেদ মামুন অপু ও নায়ক নিরবের। অভিনয়ের রাশেদ মামুন অপু পরীক্ষিত হলেও এই ছবির মাধ্যমে অন্য এক নিরবকে দেখেছেন দর্শক। এক্সপেরিন্টাল কাজে নিরব যে নিজেকে প্রমাণের চেষ্টা করছেন সে কথাও বলছেন দর্শকরা।

দর্শকদের প্রতিক্রিয়া কেমন? জানতা চাইলে নিরব বলেন, ভালো ভালো রিভিউ পাচ্ছি। নেতিবাচক কোনো রিভিউ চোখে পড়েনি। দর্শক বলছেন ‘কসাই’ সিনেমায় নতুন এক নিরবকে পেয়েছেন তারা।

এ অভিনেতা বলেন, এর আগে যে সিনেমাগুলো করেছিলাম সেগুলো নায়ক নির্ভর ছিল। কিন্তু ‘কসাই’ গল্পনির্ভর সিনেমা। চরিত্রকে গুরুত্ব দিয়ে কাজ করতে হয়েছে এখানে। গল্প এবং চরিত্র নির্ভর হওয়ায় সিনেমাটি দেখে দর্শক সন্তুষ্ট হচ্ছেন। ইতিবাচকভাবে নিচ্ছেন। এখানে নায়ক নিরবকে নয়, চরিত্রটাকে পছন্দ করছেন দর্শকরা।

ওটিটি প্ল্যাটফর্ম নিয়ে নিরব বলেন, এক সময় আমরা সিঙ্গেল স্ক্রিনে সিনেমা দেখতাম, তারপর মাল্টিপ্লেক্স আসল, এখন সিনেমা অ্যাপে মুক্তি পাচ্ছে। এটি সময়ের সঙ্গে পরিবর্তন বলে আমার মনে হয়। এখন সিনেমার বড় মাধ্যম হতে পারে ওটিটি। আর ‘কসাই’ এখনও যারা দেখেননি তারা ‘আই থিয়েটার’ অ্যাপসটি ডাউনলোড করে দেখে নিতে পারেন।’