🕓 সংবাদ শিরোনাম

নোয়াখালীতে ২৪ ঘন্টায় ১১৫ জনের দেহে করোনা, শনাক্তের হার ২৮.৬ শতাংশসৌদিতে অবৈধভাবে প্রবেশ করলে ১৫ বছরের জেল ও জরিমানার ঘোষণামাদারীপুরে নির্বাচনী সহিংসতায় আহত শ্রমিকলীগ সভাপতির মৃত্যুভয়ংকর হচ্ছে খুলনা বিভাগ, একদিনেই রেকর্ড ৩২ জনের মৃত্যুটাঙ্গাইলে নতুন করে ১৪৯ জন করোনায় আক্রান্ত, ৩ জনের মৃত্যুইভ্যালিসহ ১০ ই-কমার্সে কেনাকাটায় নিষেধাজ্ঞা দিলো ব্র্যাক ব্যাংকনওমুসলিম ওমর ফারুক হত্যার প্রতিবাদে মানববন্ধন-সংবাদ সম্মেলন, ৬ দফা দাবিআ.লীগ অতীতে জনগণের সঙ্গে ছিল, ভবিষ্যতেও থাকবে : কাদের২৪ ঘন্টায় রাজশাহী মেডিকেলের করোনা ওয়ার্ডে ১৬ জনের মৃত্যুইভ্যালির সম্পদ ৬৫ কোটি, দেনার পরিমাণ ৪০৩ কোটি ৮০ লাখ টাকা

  • আজ বুধবার, ৯ আষাঢ়, ১৪২৮ ৷ ২৩ জুন, ২০২১ ৷

স্ত্রীকে ডিভোর্স করাবে শুনেই সদ্য বিবাহিত যুবকের আত্মহত্যা

Shatkhira news
❏ সোমবার, মে ২৪, ২০২১ খুলনা

জাহিদ হোসাইন, সাতক্ষীরা প্রতিনিধি: বিয়ের ১ মাস পর সাতক্ষীরার দেবহাটায় এক যুবক আত্মহত্যা করেছেন।

সোমবার(২৪ মে) দুপুরে দেবহাটার কুলিয়া পাটনীপাড়া ঈদগাহের বটগাছের ডালের সাথে ঝুলন্ত অবস্থায় ওই যুবকের মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত আশিক মন্ডল(২২) পাটনীপাড়া এলাকার গফুর মন্ডলের ছেলে।

স্থানীয় ইউপি সদস্য রওনাক উল ইসলাম রিপন বলেন, প্রায় একমাস আগে পার্শ্ববর্তী গুচ্ছগ্রামের আবুল হোসেনের মেয়ে জেসমিনের(১৮) সাথে আশিকের বিয়ে হয়। বিয়ের পর দাম্পত্য জীবনের প্রথম কয়েকদিন তাদের মধ্যে সুসম্পর্ক থাকলেও গত ৮/১০ দিন আগে জেসমিন তার বাবার বাড়ীতে চলে যায়। এরপরই জেসমিনকে ডিভোর্স করানোর কথা তোলে জেসমিনের পরিবার। এতে ব্যাপক মর্মাহত ও আঘাত পায় আশিক।

গেল কয়েকদিন সে তার স্ত্রীকে ফিরিয়ে আনতে অভিভাবক ও এলাকার গন্যমান্য ব্যক্তিদের কাছে ধর্ণা দিচ্ছিল। এনিয়ে সোমবার সকালে বেশ কয়েকজন জেসমিনকে ফিরিয়ে আনতে তার বাবার বাড়িতে যায়। তবে জেসমিনকে আর আশিকের ঘরে ফেরত পাঠাবেনা বলে সাফ জানিয়ে দেয় জেসমিনের পরিবার। সম্ভবত এই কারণেই আশিক মন্ডল আত্মহত্যা করেছে।

দেবহাটা থানার অফিসার ইনচার্জ(ওসি) বিপ্লব কুমার সাহা বলেন, বটগাছে মরদেহটি ঝুলতে দেখে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।