🕓 সংবাদ শিরোনাম

নোয়াখালীতে ২৪ ঘন্টায় ১১৫ জনের দেহে করোনা, শনাক্তের হার ২৮.৬ শতাংশসৌদিতে অবৈধভাবে প্রবেশ করলে ১৫ বছরের জেল ও জরিমানার ঘোষণামাদারীপুরে নির্বাচনী সহিংসতায় আহত শ্রমিকলীগ সভাপতির মৃত্যুভয়ংকর হচ্ছে খুলনা বিভাগ, একদিনেই রেকর্ড ৩২ জনের মৃত্যুটাঙ্গাইলে নতুন করে ১৪৯ জন করোনায় আক্রান্ত, ৩ জনের মৃত্যুইভ্যালিসহ ১০ ই-কমার্সে কেনাকাটায় নিষেধাজ্ঞা দিলো ব্র্যাক ব্যাংকনওমুসলিম ওমর ফারুক হত্যার প্রতিবাদে মানববন্ধন-সংবাদ সম্মেলন, ৬ দফা দাবিআ.লীগ অতীতে জনগণের সঙ্গে ছিল, ভবিষ্যতেও থাকবে : কাদের২৪ ঘন্টায় রাজশাহী মেডিকেলের করোনা ওয়ার্ডে ১৬ জনের মৃত্যুইভ্যালির সম্পদ ৬৫ কোটি, দেনার পরিমাণ ৪০৩ কোটি ৮০ লাখ টাকা

  • আজ বুধবার, ৯ আষাঢ়, ১৪২৮ ৷ ২৩ জুন, ২০২১ ৷

জঙ্গলে নিয়ে কিশোরীকে ধর্ষণ, দুই যুবক গ্রেপ্তার

Gazipur news
❏ সোমবার, মে ২৪, ২০২১ ময়মনসিংহ

কামরুজ্জামান মিন্টু, স্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহের মুক্তাগাছায় এক কিশোরীকে  (১৮) ধর্ষণের অভিযোগে দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (২৪ মে) দুপুরে  আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয় তারা। পরে আদালতের নির্দেশে জেলহাজতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- সাইদুল ইসলামের ছেলে  মো. আসাদুল ওরফে আসাদ (১৯) ও মতিউর রহমানের ছেলে মো. শরীফুল ইসলাম ওরফে  শরিফ (২০)। তারা উপজেলার ৪ নম্বর কুমারগাথাতা ইউনিয়নের কুমারগাতা গ্রামের বাসিন্দা এবং ঢাকার বিভিন্ন জায়গায় শ্রমিক হিসেবে কাজ করতো।

বিষয়টি নিশ্চিত করে মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল আকন্দ বলেন, গত বৃহস্পতিবার (২০ মে) বিকেলে ওই কিশোরী উপজেলার কুমারগাতা ইউনিয়নের নিজ বাড়ি থেকে পার্শ্ববর্তী আরেকটি বাড়িতে সেলাই মেশিনে নিজের কাজ করতে গিয়েছিলো। সেলাই শেষে বিকেল সাড়ে চারটার দিকে বাড়ি ফেরার পথে আসাদ ও শরিফ নামে দুই যুবক রাস্তা থেকে জোরকরে পাশের একটি জঙ্গলে নিয়ে ধর্ষণ করে।

ওইদিন রাত এগারোটা পাঁচ মিনিটে ৯৯৯ এ ফোন করে কিশোরীর স্বজনরা জানায় দুই যুবক রাস্তা থেকে তুলে নিয়ে ওই কিশোরীকে ধর্ষণ করেছে। তখন রাতেই ওই কিশোরীর বাড়িতে গেলে ধর্ষণের ঘটনাটি বলেন এবং তার মা জুলেখা বেগমের (৪৮) লিখিত অভিযোগের ভিত্তিতে গণধর্ষণ মামলায় নথিবদ্ধ করা হয়। রাতেই অভিযান চালিয়ে আসাদ ও শরীফকে তাদের নিজ এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

ওসি দুলাল আকন্দ আরো বলেন, আজ সোমবার তাদেরকে ময়মনসিংহের চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তোলা হলে দুইজনই ধর্ষণের কথা স্বীকার করে জবানবন্দি দিয়েছে। পরে তাদেরকে আদালতের নির্দেশে জেলহাজতে পাঠানো হয়েছে।