গাজীপুরে নেশাজাতীয় দ্রব্য খাইয়ে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে মামলা

Gazipur news
❏ সোমবার, মে ২৪, ২০২১ ঢাকা

স্টাফ করেসপন্ডেন্ট, সময়ের কণ্ঠস্বর: গাজীপুরের শ্রীপুরে এক গৃহবধূকে নেশাজাতীয় দ্রব্য খাইয়ে ধর্ষণের অভিযোগে রুবেল (৩৮) নামের এক যুবকের নামে মামলা হয়েছে।

সোমবার (২৪ মে) নির্যাতিতা গৃহবধূ বাদী হয়ে শ্রীপুর থানায়  মামলাটি দায়ের করেন। অভিযুক্ত রুবেল পৌর এলাকার দক্ষিণ ভাংনাহাটি গ্রামের কেচু মিয়ার ছেলে। মামলায় অজ্ঞাত আরও কয়েকজনকে আসামি করা হয়েছে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ১৬ মে (রোববার) রাত ৮টার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘর হতে বের হন গৃহবধূ। এসময় তার স্বামী বাড়িতে ছিলেন না। কাজ শেষে ঘরে প্রবেশের সময় কয়েকজন মুখোশধারী যুবক ভেতরে ঢুকে দরজা বন্ধ করে তার হাত-পা-মুখ চেপে ধরে। ধস্তাধস্তির একপর্যায়ে রুবেলের মুখোশ খুলে যায়। পরে তারা লাঠি ও লোহার রড দিয়ে গৃহবধূর শরীরের আঘাত করে নেশাজাতীয় দ্রব্য খাইয়ে দেন। এতে তিনি অজ্ঞান হয়ে পড়লে ধর্ষণ করেন তারা।

নির্যাতিত গৃহবধূ জানান, রাত সাড়ে ১১টার দিকে স্বামী রক্তাক্ত অবস্থায় দেখতে পেয়ে চিৎকার দিলে আশপাশের লোকজন এসে তাকে গাজীপুর শহীদ তাজউীদ্দন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন বলেন, এ ঘটনায় নির্যাতিতার অভিযোগটি মামলা হিসেবে রুজু হয়েছে। অভিযুক্তকে গ্রেফতারের চেষ্টা চলছে।