🕓 সংবাদ শিরোনাম

মাদারীপুরে নির্বাচনী সহিংসতায় আহত শ্রমিকলীগ সভাপতির মৃত্যুভয়ংকর হচ্ছে খুলনা বিভাগ, একদিনেই রেকর্ড ৩২ জনের মৃত্যুটাঙ্গাইলে নতুন করে ১৪৯ জন করোনায় আক্রান্ত, ৩ জনের মৃত্যুইভ্যালিসহ ১০ ই-কমার্সে কেনাকাটায় নিষেধাজ্ঞা দিলো ব্র্যাক ব্যাংকনওমুসলিম ওমর ফারুক হত্যার প্রতিবাদে মানববন্ধন-সংবাদ সম্মেলন, ৬ দফা দাবিআ.লীগ অতীতে জনগণের সঙ্গে ছিল, ভবিষ্যতেও থাকবে : কাদের২৪ ঘন্টায় রাজশাহী মেডিকেলের করোনা ওয়ার্ডে ১৬ জনের মৃত্যুইভ্যালির সম্পদ ৬৫ কোটি, দেনার পরিমাণ ৪০৩ কোটি ৮০ লাখ টাকাবঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধাঢাকা-মাওয়া মহাসড়কে কঠোর অবস্থানে পুলিশ

  • আজ বুধবার, ৯ আষাঢ়, ১৪২৮ ৷ ২৩ জুন, ২০২১ ৷

চালক পালিয়ে যাওয়া কাভার্ডভ্যান তল্লাশী করে ১৭ হাজার ইয়াবা উদ্ধার

cox’s bazar news
❏ মঙ্গলবার, মে ২৫, ২০২১ চট্টগ্রাম

শাহীন মাহমুদ রাসেল, কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজার শহরের কলাতলীতে চালক পালিয়ে যাওয়া কাভার্ড ভ্যানে তল্লাশী করে ১৭ হাজার ৪শ পিস ইয়াবা উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২৪ মে) রাত সাড়ে ৮টার দিকে শহরের কলাতলী উত্তর আদর্শ গ্রাম এলাকায় ঢাকা মেট্রো-ম-৫৪-০২৮০ নাম্বার যুক্ত একটি কাভার্ড ভ্যান তল্লাশী করে ইয়াবাগুলো উদ্ধার করা হয়। তবে এ সময় পাচারকারিদের কেউ আটক হননি।

পুলিশ জানায়,  নিত্যদিনের মতো কক্সবাজার জেলা পুলিশের ট্রাফিক বিভাগের এটিএসআই গোলাম রাব্বানী কলাতলী হাঙ্গর মোড়ে ট্রাফিক নিয়ন্ত্রণ ডিউটি শেষ করে কক্সবাজার পুলিশ লাইনে যাওয়ার জন্য অপেক্ষা করছিলেন।
এমন সময় ঢাকা মেট্রো-ম-৫৪-০২৮০ নাম্বার যুক্ত কাভার্ডভ্যান কক্সবাজার-চট্টগ্রাম হাইওয়ে রোড দিয়ে পুলিশ লাইন কক্সবাজার এর দিকে যাচ্ছিল। এটিএসআই গোলাম রাব্বানী ঐ কাভার্ডভ্যানটিকে দাঁড়ানোর জন্য সংকেত দেয়। ড্রাইভার কাভার্ড ভ্যানটি দাঁড় করালে গোলাম রাব্বানী ড্রাইভারকে পুলিশ লাইন পর্যন্ত তাকে একটু পৌঁছে দিতে অনুরোধ করে।

ড্রাইভারের অনেকটা অনিচ্ছা সত্বেও উক্ত কাভার্ডভ্যানের ড্রাইভার তাকে লিফট দেওয়ার জন্য গাড়িতে উঠায়। পরে কাভার্ড ভ্যানটি কলাতলী উত্তর আদর্শ গ্রাম এলাকা অতিক্রম করার সময় কথাপ্রসঙ্গে এটিএসআই গোলাম রাব্বানী ড্রাইভারের কাছে জানতে চায় “তিনি কোথায় যাচ্ছেন এবং একা কেন? হেলপার কোথায়?”

এই প্রশ্নের কোন উত্তর না দিয়ে ড্রাইভার হুট করে চলন্ত ভ্যান হতে লাফ দিয়ে নিচে পড়ে দৌঁড়ে পালিয়ে যায়। এটিএসআই গোলাম রাব্বানী দ্রুত চালকের আসনে বসে গাড়িটি নিজের নিয়ন্ত্রণে নিয়ে নেয়।

খবর পেয়ে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা টিম নিয়ে সেখানে উপস্থিত হয়। পরে স্থানীয় লোকজন ও সাক্ষীদের সামনে গাড়িটি তল্লাশি করে চালকের আসনের পিছনে বিশেষ কায়দায় রাখা ১৭ হাজার ৪০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ১০০০ টাকার দুটি নোট উদ্ধার করে তা জব্দ করা হয়।

এই বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলে জানিয়েছেন কক্সবাজার জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার রফিকল ইসলাম।