“কাইজ্যা ও অন্যায় যে করবে তাকে ছাড় দেওয়া হবেনা” :সালথায় সাজেদা পুত্র

Sajeda son Labu Chowdhury
❏ মঙ্গলবার, মে ২৫, ২০২১ ঢাকা

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি: “এই এলাকার বিভিন্ন জায়গায় কাইজ্যা (সংঘর্ষ) লেগে থাকে। আমি বলেছিলাম, কাইজ্যা ও অন্যায় যে করবে সে যদি আমার বাবাও হয় তবুও তাকে ছাড় দেওয়া হবেনা। তিনি বলেন, ‘এই এলাকায় কাইজ্যা হতে পারেনা। কাইজ্যা ইনশাআল্লাহ এ এলাকা থেকে বন্ধ করে ছাড়বো’।”

ফরিদপুরের সালথায় আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী এমপির কনিষ্ঠ পুত্র ও তাঁর রাজনৈতিক প্রতিনিধি শাহদাব আকবর লাবু চৌধুরী এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

সোমবার (২৪ মার্চ) বিকালে উপজেলার গট্টি ইউনিয়নের সিংহপ্রতাপ গ্রামে সদ্য কারামুক্ত প্রবীণ আওয়ামীলীগ নেতা ইমামুল হোসেন (তারা মিয়ার) বাড়িতে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ দেলোয়ার হোসেন মিয়ার সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ওয়াদুদ মাতুব্বর, আওয়ামী লীগের কেন্দ্রীয় অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপ-কমিটির সদস্য ও সংসদ উপনেতার সহকারী একান্ত সচিব মোঃ শফি উদ্দিন, কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক কাজী শাহজামান বাবুল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক উজ্জামান ফকির মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল ওয়াহাব মোল্যা, গিয়াস উদ্দিন গিয়াস, সাংগঠনিক সম্পাদক চৌধুরী সাব্বির আলী, আইন বিষয়ক সম্পাদক মোঃ নুরুল ইসলাম, জেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য শওকত হোসেন মুকুল, গট্টি ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান লাভলু,উপজেলা যুবলীগের সভাপতি খায়রুজ্জামান বাবু, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল হাসান প্রমুখ।