🕓 সংবাদ শিরোনাম

টাঙ্গাইলে চুরিকৃত স্বর্ণালঙ্কারসহ আসামি আটকনোয়াখালীতে ২৪ ঘন্টায় ১১৫ জনের দেহে করোনা, শনাক্তের হার ২৮.৬ শতাংশসৌদিতে অবৈধভাবে প্রবেশ করলে ১৫ বছরের জেল ও জরিমানার ঘোষণামাদারীপুরে নির্বাচনী সহিংসতায় আহত শ্রমিকলীগ সভাপতির মৃত্যুভয়ংকর হচ্ছে খুলনা বিভাগ, একদিনেই রেকর্ড ৩২ জনের মৃত্যুটাঙ্গাইলে নতুন করে ১৪৯ জন করোনায় আক্রান্ত, ৩ জনের মৃত্যুইভ্যালিসহ ১০ ই-কমার্সে কেনাকাটায় নিষেধাজ্ঞা দিলো ব্র্যাক ব্যাংকনওমুসলিম ওমর ফারুক হত্যার প্রতিবাদে মানববন্ধন-সংবাদ সম্মেলন, ৬ দফা দাবিআ.লীগ অতীতে জনগণের সঙ্গে ছিল, ভবিষ্যতেও থাকবে : কাদের২৪ ঘন্টায় রাজশাহী মেডিকেলের করোনা ওয়ার্ডে ১৬ জনের মৃত্যু

  • আজ বুধবার, ৯ আষাঢ়, ১৪২৮ ৷ ২৩ জুন, ২০২১ ৷

বঙ্গবন্ধু সেতুতে দুর্ঘটনা: ২০ কিলোমিটার জুড়ে থেমে থেমে যানজট

road
❏ মঙ্গলবার, মে ২৫, ২০২১ ঢাকা

তোফাজ্জল, টাঙ্গাইল প্রতিনিধি- বঙ্গবন্ধু সেতুর উপরে দুর্ঘটনার কারণে ঢাকা-টাঙ্গাইল- বঙ্গবন্ধু সেতু মহাসড়কের ২০ কিলোমিটার এলাকায় থেমে থেমে যানজটের সৃষ্টি হচ্ছে।

মঙ্গলবার (২৫ মে) ভোর থেকে বঙ্গবন্ধু সেতু থেকে পৌলি পর্যন্ত এলাকায় থেমে থেমে যানজট হয়। এতে ভোগান্তি পোহাতে হচ্ছে চালক ও যাত্রীদের।

বিষয়টি বঙ্গবঙ্গু সেতু থানার ওসি শফিকুল ইসলাম নিশ্চিত করেছেন।

তিনি জানান, সোমবার (২৪ মে) দিবাগত রাত পৌনে এগারটার দিকে সেতুর ৩৬ নম্বর পিলারের কাছে ঢাকামুখী একটি পিকআপ আরেকটি পিকআপকে ধাক্কা দেয়। পরে আরেকটি ট্রাক এসে পিকআপগুলোতে ধাক্কা দেয়। এতে সেতু উপর যানজট সৃষ্টি হলে মধ্যরাত থেকে সকাল ৮টা পর্যন্ত কয়েক দফায় টোল আদায় বন্ধ রাখে সেতু কর্তৃপক্ষ।

এতে সেতু থেকে পৌলি পর্যন্ত থেমে যানজটের সৃষ্টি হয়। বেলা বাড়ার সাথে যান চলাচল স্বাভাবিক হবে বলে তিনি জানান।