লালমনিরহাটে গুলি ও পিস্তলসহ ১৯ মামলার আসামী গ্রেফতার

Lalmonirhat news
❏ মঙ্গলবার, মে ২৫, ২০২১ রংপুর

মোঃ ইউনুস আলী, লালমনিরহাট প্রতিনিধিঃ লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় ওয়ান শুটার পিস্তল ও দুই রাউন্ড তাজা গুলিসহ মনিরুজ্জামান মনির (৩৮) নামে ১৯ মামলার এক আসামিকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১৩।

মঙ্গলবার (২৫ মে) বিকালে রংপুর র‍্যাব-১৩ সহকারী পরিচালক (মিডিয়া) সামুয়েল সাংমা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান। মনিরুজ্জামান মনির ওই উপজেলার চন্দ্রপুর ইউনিয়নের লতাবর গ্রামের বাসিন্দা।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গ্রেপ্তাকৃত মনিরের নামে অস্ত্র, মাদক, পুলিশ অ্যাসল্ট, অপহরণ এবং চুরিসহ লালমনিরহাট জেলার বিভিন্ন থানায় ১৯টি মামলা রয়েছে।

র‍্যাব জানায়, সোমবার দিবাগত রাতে লালমনিরহাটের কালীগঞ্জ এলাকায় অভিযান চালায় রংপুর র‍্যাব-১৩ এর একটি দল। এ সময় একটি ওয়ান শুটারগান, দুই রাউন্ড গুলি ও একটি খুরসহ মনিরুজ্জামান মনিরকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ৫০ পিস ইয়াবা, একটি মোটরসাইকেল ও মাদক বিক্রির নগদ টাকা জব্দ করা হয়।

র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে মনিরুজ্জামান মনির দীর্ঘদিন ধরে এলাকায় সন্ত্রাসী কার্যকলাপ, অস্ত্র ও মাদক ব্যবসায় জড়িত থাকার কথা স্বীকার করেছেন। তার বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে পৃথক দুটি মামলার পর কালীগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।