• আজ বুধবার, ৯ আষাঢ়, ১৪২৮ ৷ ২৩ জুন, ২০২১ ৷

গ্যাসের কর্মকর্তা পরিচয়ে দুই প্রতারক আটক

Tangail Mirzarpur news
❏ মঙ্গলবার, মে ২৫, ২০২১ ঢাকা

মো. সানোয়ার হোসেন,  মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: নিজেদের তিতাস গ্যাসের বড় কর্মকর্তা পরিচয় দিয়ে গ্যাসের লাইন কেটে দেয়ার ভয় দেখিয়ে প্রতারণার সময় দুইজনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় এলাকাবাসী।

মঙ্গলবার (২৫মে) দুপুরে টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার পোষ্টকামুরী উত্তরপূর্বপাড়া গ্রামে এ ঘটনা ঘটেছে।

আটককৃতরা হলেন, টাঙ্গাইল জেলার গোপালপুর উপজেলার মজিদপুর গ্রামের মো. সবুর উদ্দিনের ছেলে ফিরোজ আহমেদ সবুজ (৩৫) ও কালিহাতি উপজেলার পিচুরিয়া গ্রামের মৃত সামছুদ্দিনের ছেলে মো. রাশেদ তালুকদার (৩৭) বলে জানা গেছে।

স্থানীয়রা বলেন, দীর্ঘদিন ধরে মির্জাপুর উপজেলার পৌরসদর এলাকায় প্রতারণার উদ্দেশ্যে বিভিন্ন বাসা-বাড়িতে গিয়ে নামের তালিকা করে ভয়ভীতি দেখিয়ে টাকা উত্তোলন করতে থাকেন প্রতারক চক্রের এই দুই সদস্য। আর আগেই বেশকয়েকবার বিভিন্ন লোকের কাছ থেকে একাধিকবার টাকা নিয়েছে। খান আহমেদ শাকিল নামের এক ব্যক্তি বলেন, তাদের বাসায় গিয়েছিলো টাকা চেয়েছিলো না দিতে চাইলে তার বাবাকে হুমকি দিয়ে আসছে।

এ ব্যাপারে মির্জাপুর থানার উপ-পরিদর্শক মো. হাবিবুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে দুই প্রতারককে আটক করা হয়েছে। এ ঘটনায় একটি থানায় মামলা দায়ের হয়েছে। আগামীকাল তাদেরকে টাঙ্গাইল কোর্টে প্রেরণ করা হবে।