🕓 সংবাদ শিরোনাম

করোনাকালে নার্সদের উৎসাহ-অনুপ্রেরণা দিতে বিভিন্ন হাসপাতালে ছুটে যাচ্ছেন মহাপরিচালকপ্রকাশ্যে একই পরিবারের ৩ জনকে গুলি করে হত্যা, হামলাকারী এএসআই আটকযমুনা নদীর তীররক্ষা বাঁধের নির্মাণ কাজ শুরু হবে ৬ মাসের মধ্যেপাবনার চাটমোহরে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধের মৃত্যুআশুলিয়ায় মহাসড়ক থেকে শ্রমিকদের সরাতে পুলিশের টিয়ার শেল-জলকামান, নিহত ১দিনেদুপুরে প্রকাশ্যে গুলি করে একই পরিবারের ৩ জনকে হত্যানেতানিয়াহুর জন্য ১০ বছরের কারাদণ্ড অপেক্ষা করছে: আইনজীবীদক্ষিণ কেরানীগঞ্জে ১৯ কেজি গাঁজাসহ আটক ৩শায়েস্তাগঞ্জে ২৪ ঘন্টার মধ্যে ট্রেনে কাটা পড়ে ২ যুবকের মর্মান্তিক মৃত্যুটিকার ঘাটতি দূর না হলে সামনে বিপদ: জাতিসংঘ মহাসচিব

  • আজ রবিবার, ৩০ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৩ জুন, ২০২১ ৷

সাঁথিয়ায় নদীতে ডুবে দুই বোনের মৃত্যু

Pabna news
❏ মঙ্গলবার, মে ২৫, ২০২১ রাজশাহী

আব্দুল লতিফ রঞ্জু, পাবনা প্রতিনিধি: পাবনার সাঁথিয়ায় নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে দুই বোনের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২৫ মে) বেলা তিনটার দিকে সাঁথিয়া পৌর এলাকার বোয়াইলমারী মহল্লায় ইছামতি নদীতে এ ঘটনা ঘটে।

মৃত শিশু দুটি হলো পৌরসভার বোয়ালমারী মহল্লার আশিকুর রহমানের মেয়ে মাইশা আক্তার (৭) ও সুজানগর উপজেলার চরবোয়ালিয়া গ্রামের রেজাউল করিমের মেয়ে তৈয়বা খানম (৪)। সম্পর্কে তারা মামাতো ফুফাতো বোন।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত বাড়ির উঠানে খেলাধুলা করছিল তারা। খেলা শেষে দুপেরর পর মাইশা তার ফুফাতো বোন তৈয়বাকে নিয়ে বাড়ির পাশের ইছামতি নদীতে গোসল করতে নামে। প্রত্যক্ষদর্শীরা নিষেধ করেও বাচ্চা দুটিকে নদী থেকে তুলতে পারছিলেন না। পরে বাড়িতে গিয়ে পরিবারকে খবর দেয় ।

পরিবারের লোকজন এসে গোসলের ঘাটে দেখতে না পেয়ে সন্দেহ হলে সেখানেই নেমে খোঁজাখুঁজি করতে থাকে। এরপর তাদের সাথে যোগ দেয় স্থানীয়রা। অনেকক্ষণ পানিতে তল্লাসী করে শিশু দুটিকে উদ্ধার করে সাঁথিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আইনি প্রক্রিয়া শেষে দুই শিশুর মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘটনাটি দুঃখজনক। অভিভাবকদের বাচ্চাদের প্রতি খেয়াল রাখা উচিত বলে মনে করেন তিনি।