শরীয়তপুরে পূর্বশত্রুতার জে‌রে বৃদ্ধকে হাতুরী পেটা; হত্যা চেষ্টার অ‌ভি‌যোগ প‌রিবা‌রের

Shariyatpur news
❏ বুধবার, মে ২৬, ২০২১ বরিশাল

নয়ন দাস, শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুর সদর উপজেলার চর ডোমসার গ্রামের ছৈজদ্দিন সরদার ( ৮৫) নামের এক বৃদ্ধকে পূর্বশত্রুতার জে‌রে হত্যা চেষ্টার অ‌ভি‌যোগ উ‌ঠে‌ছে।

এঘটনায় বুধবার (২৬ মে) পালং ম‌ডেল থানায় অ‌ভি‌যোগ দা‌য়ের ক‌রে‌ছে ভুক্তভু‌গী প‌রিবার। এর আগে মঙ্গলবার (২৫ মে) বিকা‌লে বা‌ড়ি ফেরার প‌থে কোটাপাড়া ব্রীজ এলাকায় অপহরণ ক‌রে হত্যা চেষ্টার ঘটনা ঘ‌টে।

স্থানীয় ও অ‌ভি‌যোগ সূত্রে জানা যায়, বি‌দেশ থে‌কে ছে‌লে মোঃ আলী সরদারের পাঠা‌নো এক লক্ষ টাকা তুল‌তে মঙ্গলবার জেলা সদরে আসে ছৈজদ্দিন সরদার ( ৮৫)। এরপর টাকা নি‌য়ে বিকা‌লের দি‌কে বা‌ড়ি ফেরার প‌থে ওৎ পে‌তে থাকা একই এলাকার আনসার মোল্লা ও জাহাঙ্গীর খান ওই বৃদ্ধকে কথা আছে বলে ই‌জিবাই‌কে ক‌রে উত্তর পালং গ্রামের আবুল মাদবরের ভাড়া বাড়িতে নি‌য়ে যায়। সেখা‌নে নি‌য়ে আরও ক‌য়েকজন মি‌লে বৃদ্ধ ছৈজদ্দিন সরদারকে লোহার রড ও হাতুরী দিয়ে পিটিয়ে গুরুত্বর জখম করে। পরবর্তী‌তে জ্ঞান হা‌রি‌য়ে ফেল‌লে সা‌থে থাকা এক লাখ টাকা ছি‌নি‌য়ে নি‌য়ে যায় ব‌লেও অ‌ভি‌যোগ ক‌রে‌ছে ভুক্তভু‌গী প‌রিবার। বর্তমা‌নে আহত অবস্থায় ওই বৃদ্ধ শরীয়তপুর সদর হাসপাতা‌লে ভ‌র্তি রয়েছে।  ঘটনাস্থল প‌রিদর্শন ক‌রে‌ছে পালং ম‌ডেল থানা পু‌লি‌শের এক‌টি দল। এ ঘটনায় আহত ওই বৃদ্ধর পুত্রবধু মায়া বেগম বাদী হয়ে ৪জ‌নের বিরুদ্ধে পালং মডেল থানায় অ‌ভি‌যোগ দায়ের করেছে ব‌লে জা‌নি‌য়ে‌ছেন।

তারা হ‌লেন, বিনোদপুর ইউনিয়নের গয়াতলা গ্রামের মৃত হাসমত মোল্লার ছেলে আনসার মোল্লা (৫৫) এবং তার স্ত্রী আসমা বেগম (৪৩), শৌলপাড়া ইউনিয়নের গয়ঘর গ্রামের লাল চাঁন খানের ছেলে জাহাঙ্গীর খান (৪০) এবং তার স্ত্রী সুরাইয়া বেগম (২২)।

পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকতার হোসেন বলেন, এ ঘটনায় এক‌টি অভিযোগ দায়ের করা হ‌য়ে‌ছে। তদন্ত চল‌ছে ও আভিযুক্ত‌দের বিরু‌দ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হ‌বে।