🕓 সংবাদ শিরোনাম

ইভ্যালিসহ দেশের ই-কমার্সে আরেকটা ‘ডেসটিনি চিত্র’র শঙ্কা রাব্বানীরসুবর্ণচরে স্বামীকে বেঁধে গৃহবধূকে ধর্ষণ, জড়িতদের গ্রেফতার দাবিতে মানববন্ধনটাঙ্গাইলে চুরিকৃত স্বর্ণালঙ্কারসহ আসামি আটকনোয়াখালীতে ২৪ ঘন্টায় ১১৫ জনের দেহে করোনা, শনাক্তের হার ২৮.৬ শতাংশসৌদিতে অবৈধভাবে প্রবেশ করলে ১৫ বছরের জেল ও জরিমানার ঘোষণামাদারীপুরে নির্বাচনী সহিংসতায় আহত শ্রমিকলীগ সভাপতির মৃত্যুভয়ংকর হচ্ছে খুলনা বিভাগ, একদিনেই রেকর্ড ৩২ জনের মৃত্যুটাঙ্গাইলে নতুন করে ১৪৯ জন করোনায় আক্রান্ত, ৩ জনের মৃত্যুইভ্যালিসহ ১০ ই-কমার্সে কেনাকাটায় নিষেধাজ্ঞা দিলো ব্র্যাক ব্যাংকনওমুসলিম ওমর ফারুক হত্যার প্রতিবাদে মানববন্ধন-সংবাদ সম্মেলন, ৬ দফা দাবি

  • আজ বুধবার, ৯ আষাঢ়, ১৪২৮ ৷ ২৩ জুন, ২০২১ ৷

শায়েস্তাগঞ্জে ট্রেন ছাদ থেকে পড়ে এক যুবক নিহত

Kaliakur news
❏ বৃহস্পতিবার, মে ২৭, ২০২১ সিলেট

মঈনুল হাসান রতন, হবিগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে ঢাকাগামী আন্তঃনগর ট্রেন পারাবত এক্সপ্রেসের ছাদ থেকে পড়ে আতিক মিয়া (১৮) নামে এক যুবক নিহত হয়েছেন।

বুধবার (২৬ মে) রাত ৭ টায় শায়েস্তাগঞ্জ রেলওয়ে জংশনের রাদগাও নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।নিহত আতিক মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার শাহীটুলা গ্রামের সোহেল মিয়ার ছেলে।

জানা যায়, ঢাকা যাওয়ার উদ্দেশ্যে শ্রীমঙ্গল রেলস্টেশন থেকে পারাবত এক্সপ্রেসের ট্রেনের ছাদে উঠেন আতিক মিয়া(১৮) নামে এক যুবক। পথিমধ্যে ট্রেনটি শায়েস্তাগঞ্জ জংশনের আওতাধীন রাদগাও নামক স্থানে পৌছলে ওই যুবক ট্রেনের উপর থেকে পড়ে গিয়ে ট্রেনের নিচে কাটা পড়েন।

শায়েস্তাগঞ্জ রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (আইসি) এসআই হারুনুর রশিদ বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন- যুবক টিকেট ছাড়া ঢাকা যাওয়ার উদ্দেশ্যে ট্রেনের ছাদে উঠে। হঠাৎ ট্রেনের ছাদ থেকে ট্রেনের নিচে পড়ে কাটা পড়ে মারা যায়। খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ হাসপাতালে পাঠানো হয়েছে।