🕓 সংবাদ শিরোনাম

কর্মীদের আন্দোলনের দিবাস্বপ্ন দেখাচ্ছে বিএনপি: ওবায়দুল কাদেরকরোনাকালে নার্সদের উৎসাহ-অনুপ্রেরণা দিতে বিভিন্ন হাসপাতালে ছুটে যাচ্ছেন মহাপরিচালকপ্রকাশ্যে একই পরিবারের ৩ জনকে গুলি করে হত্যা, হামলাকারী এএসআই আটকযমুনা নদীর তীররক্ষা বাঁধের নির্মাণ কাজ শুরু হবে ৬ মাসের মধ্যেপাবনার চাটমোহরে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধের মৃত্যুআশুলিয়ায় মহাসড়ক থেকে শ্রমিকদের সরাতে পুলিশের টিয়ার শেল-জলকামান, নিহত ১দিনেদুপুরে প্রকাশ্যে গুলি করে একই পরিবারের ৩ জনকে হত্যানেতানিয়াহুর জন্য ১০ বছরের কারাদণ্ড অপেক্ষা করছে: আইনজীবীদক্ষিণ কেরানীগঞ্জে ১৯ কেজি গাঁজাসহ আটক ৩শায়েস্তাগঞ্জে ২৪ ঘন্টার মধ্যে ট্রেনে কাটা পড়ে ২ যুবকের মর্মান্তিক মৃত্যু

  • আজ রবিবার, ৩০ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৩ জুন, ২০২১ ৷

মটরসাইকেল থেকে ফেলে দেওয়া বস্তায় মিললো ৫২ হাজার ইয়াবা!

coxbazar news
❏ বৃহস্পতিবার, মে ২৭, ২০২১ চট্টগ্রাম

শাহীন মাহমুদ রাসেল, কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারের টেকনাফে মেরিন ড্রাইভ সড়কের জিরো পয়েন্ট এলাকায় অভিযান চালিয়ে ৫১ হাজার ৮শ পিস ইয়াবা উদ্ধার করেছে কোস্টগার্ড।

বৃহস্পতিবার (২৭ মে) দুপুরে বাংলাদেশ কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেঃ কমান্ডার আমিরুল হক এ তথ্য জানান।

তিনি বলেন, ভোররাতে গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ স্টেশন কমান্ডার লেঃ কমান্ডার এম মিরাজুল হাসান এর নেতৃত্বে উক্ত অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে একজন ব্যক্তিকে মটর সাইকেল যোগে সাদা রংয়ের বস্তা নিয়ে আসতে দেখা যায়। ওই ব্যক্তির গতিবিধি সন্দেহজনক মনে হলে টর্চলাইটের আলো এবং বাঁশির মাধ্যমে থামার সংকেত দেওয়া হয়।

কোস্টগার্ডের উপস্থিতি টের পেয়ে মেরিন ড্রাইভের পাশে সরু রাস্তায় প্রবেশ করার সময় মটর সাইকেল থেকে সাদা রংয়ের বস্তাটি নিচে পড়ে যায় এবং উক্ত ব্যক্তি মটর সাইকেল নিয়ে পালিয়ে যায়। পরবর্তীতে পড়ে যাওয়া বস্তাটি তল্লাশি করে ৫১ হাজার ৮শ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়।

তিনি আরও বলেন, ইয়াবা ট্যাবলেটগুলো জব্দ করা হয়েছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য এগুলো টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।