🕓 সংবাদ শিরোনাম

নোয়াখালীতে ২৪ ঘন্টায় ১১৫ জনের দেহে করোনা, শনাক্তের হার ২৮.৬ শতাংশসৌদিতে অবৈধভাবে প্রবেশ করলে ১৫ বছরের জেল ও জরিমানার ঘোষণামাদারীপুরে নির্বাচনী সহিংসতায় আহত শ্রমিকলীগ সভাপতির মৃত্যুভয়ংকর হচ্ছে খুলনা বিভাগ, একদিনেই রেকর্ড ৩২ জনের মৃত্যুটাঙ্গাইলে নতুন করে ১৪৯ জন করোনায় আক্রান্ত, ৩ জনের মৃত্যুইভ্যালিসহ ১০ ই-কমার্সে কেনাকাটায় নিষেধাজ্ঞা দিলো ব্র্যাক ব্যাংকনওমুসলিম ওমর ফারুক হত্যার প্রতিবাদে মানববন্ধন-সংবাদ সম্মেলন, ৬ দফা দাবিআ.লীগ অতীতে জনগণের সঙ্গে ছিল, ভবিষ্যতেও থাকবে : কাদের২৪ ঘন্টায় রাজশাহী মেডিকেলের করোনা ওয়ার্ডে ১৬ জনের মৃত্যুইভ্যালির সম্পদ ৬৫ কোটি, দেনার পরিমাণ ৪০৩ কোটি ৮০ লাখ টাকা

  • আজ বুধবার, ৯ আষাঢ়, ১৪২৮ ৷ ২৩ জুন, ২০২১ ৷

ভোলায় বাসচাপায় নিহতের সংখ্যা বেড়ে ৪ জন

pic bhola
❏ বৃহস্পতিবার, মে ২৭, ২০২১ বরিশাল

এস আই মুকুল, নিজস্ব প্রতিবেদক: ভোলায় বাসচাপায় নিহতের সংখ্যা বেড়ে চারজন হয়েছে। গুরুতর আহত হওয়া অটোরিকশার যাত্রী মো. ইউছুফও (৪৫) মারা গেছেন।

নিহত ইউছুফ উপজেলার উত্তর দিঘলদী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের আব্দুল লতিফের ছেলে।

বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। উত্তর দিঘলদী ইউনিয়নের চেয়ারম্যান লেয়াকত হোসেন মনসুর এ তথ্য নিশ্চিত করেন।

এর আগে দুপুরে ভোলা-চরফ্যাসন আঞ্চলিক মহাসড়কের ঘুইংগার হাট এলাকায় ভোলা থেকে চরফ্যাসনের উদ্দেশ্যে ছেড়ে যাওয়া বিসমিল্লাহ নামে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা একটি ব্যাটারিচালিত অটোরিকশাকে চাপা দেয়। এতে রিকশাচালক আজিজুল হকসহ যাত্রী সোহাগ ও মিরাজ ঘটনাস্থলেই মারা যান। আহত হন ইউছুফ ও মনির। গুরুতর আহত হওয়া অটোরিকশার অপর দুই যাত্রীকে প্রথমে ভোলা সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাদের উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল হাসপাতালে পাঠান। পরে সেখানে মো. ইউছুফ মারা যান।

স্থানীয়রা জানায়, নিহত অটোচালক আজিজুল হক ছাড়া বাকি তিনজনই উত্তর দিঘলদী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের দলিল উদ্দিন মৌলভী বাড়ির বাসিন্দা। এরা সবাই দুপুরে গাছ থেকে পড়ে আহত হওয়া সোহাগ নিয়ে ভোলা সদর হাসপাতালে আসছিলেন। পথে বাসচাপায় তারা নিহত হন। এ ঘটনায় ওই বাড়িতে মাতম চলছে।

পুলিশ সুপার সরকার মো. কায়সার জানান, বাস দুর্ঘটনায় এ পর্যন্ত চারজন নিহত হয়েছে। দূর্ঘটনার পর থেকে ভোলা-চরফ্যাসন মহাসড়কে যান চলাচল বন্ধ থাকলেও সন্ধ্যার আগ থেকে যান চলাচল স্বাভাবিক রয়েছে।